লকডাউনে টুইঙ্কেলকে নিয়ে হাঁসপাতালে অক্ষয়

0
508

সারা বিশ্বে এখন একটাই আতঙ্ক, করোনা ভাইরাস। করোনা ভাইরাস ইতিমধ্যে বিশ্ব মহামারীর আকার নিয়েছে। করোনা ভাইরাসের মারণ থাবা সারা বিশ্বে বিভীষিকার মত ছড়িয়ে পড়েছে। এর মধ্যে কারুর হাঁসপাতালে ছোটার খবর পেলে অজানা আতঙ্ক কাজ করে মনে, কারন সারা বিশ্ব এখন করোনার ভয় জর্জরিত। সারা বিশ্বে ৬ লক্ষের বেশি আক্রান্ত করোনায়। এর মধ্যে মৃত্যু হয়েছে ২৮০০০ মত মানুষের। এই অবস্থায় সারা বিশ্ব আতঙ্কে দিন কাটাচ্ছে।

চারিদিকে যে ভাবে করোনার প্রভাব বাড়ছে তাতে করে মানুষ আরও বেশি উদ্বিগ্ন হয়ে উঠছে। দিনে দিনে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১১০০ হয়ে গেছে। এই পরিস্থিতিতে চিন্তিত চিকিৎসক মহল থেকে সাধারন মানুষ। করোনা রুখতে মানুষের সংস্পর্শ এড়ানো দরকার বলে মনে করছেন বিশেষজ্ঞরা, সেই কারনে এই পরিস্থিতি মোকাবিলায় সারা দেশ জুড়ে লকডাউন জারি করা হয়েছে। আগামী ১৪ ই এপ্রিল পর্যন্ত টানা ২১ দিনের লকডাউন জারি করা হয়েছে। 
এই পরিস্থিতিতে প্রিয় কারুর হাঁসপাতাল যাত্রার কথা শুনলে উদ্বিগ্নতা বাড়বে এটাই স্বাভাবিক। গোটা দেশ লকডাউন, বাড়ির পরিচারিকা থেকে শুরু করে গাড়ির চালক ছুটিতে। এই অবস্থায় নিজেই গাড়ি চালিয়ে স্ত্রী টুইঙ্কেল খান্না কে নিয়ে হাঁসপাতালে ছুটলেন অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা এমন একটা ভিডিও ঘিরে উদ্বিগ্ন ভক্তরা। 
দেশজুড়ে যেভাবে করোনার প্রকোপ বেড়েছে তাতে কেউ হাঁসপাতালে যাচ্ছে শুনলে চিন্তা হয়। কিন্তু কি হয়েছে টুইঙ্কেল খান্নার। নিজেই খোসলা করলেন তিনি। “রবিবার লকডাউন, রাস্তা ঘাট ফাঁকা, আমার গাড়ির চালক অক্ষয় নিজেই। ও গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছে, চাঁদনিচক হাঁসপাতাল থেকে ফিরছি, না চিন্তার কোনো কারন নেই আমি করোনায় আক্রান্ত নই, পা ভেঙ্গেছে” প্রসঙ্গত দেশ জুড়ে করোনার মোকাবিলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ২৫ কোটি দান করেছেন অক্ষয় কুমার। নিজের সঞ্চয়ের টাকা থেকেই এই দান করেছেন বলে জানিয়েছেন। এদিকে তার এই পদক্ষেপে গর্বিত বলে টুইট করেছেন তার স্ত্রী টুইঙ্কেল খান্না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here