কেবল দুটি তুলসি পাতা দিয়ে যেকোন মেয়েকে বিছানায় আনার জাদুকরি টোটকা, কাজ হবেই ১০০%…

0
58063

কিছুদিন আগেই সুপ্রিম কোর্ট রায় দিয়েছেন যে এখন পরকীয়া বৈধ। একজন মহিলার স্বামী অন্য কারোর স্ত্রীর প্রতি আকৃষ্ট হলে সেটা আর কোন অপরাধ নয়। এমনকি কোন অবিবাহিত পুরুষ বিবাহিত মহিলার প্রতি আকৃষ্টও হতে পারে। বেশিরভাগ পুরুষই চায় নিজের বউ ছাড়াও অন্যের বউকে বশে রাখতে। যদি এরকম ইচ্ছা আপনার মনে থাকে তাহলে এই প্রবন্ধটি অবলম্বল করুন।

যদি কোন পুরুষ অন্য কারোর বউকে নিজের বিছানায় আনতে চায় তাহলে তুলসি পাতা তার জন্য খুব গুরুত্বপূর্ন। আসুন তাহলে জেনে নিন কীভাবে তুলসি পাতার সাহায্যে আপনার মনের সুপ্ত ইচ্ছা পূরন করবেন। আমাদের প্রায় প্রত্যেক বাঙালী বাড়িতে তুলসি গাছ আছে। যেখানে সন্ধ্যা বেলা আমাদের মা বোনেরা সন্ধ্যা প্রদীপ দেখান।

আপনাকে ঐ গাছ থেকে মোট তিনটি পাতা ছিঁড়তে হবে। তবে যখন তখন তুলসি গাছে হাত দেবেন না। সন্ধ্যা বেলা ভুল করেও গাছে হাত দেবেন না। দিনের বেলা স্নান করে শুদ্ধ বস্ত্রে গাছ থেকে তিনটি পাতা নেবেন। শনি অথবা মঙ্গলবার আপনাকে এই কাজ করতে হবে।

তুলসি পাতা আপনাকে ঘরে নিয়ে আসতে হবে। তারপর যা লাগবে সেটি হল একটি নতুন কলম। সেই নতুন কলম দিয়ে পাতার উপর কিছু লিখতে হবে আপনাকে। প্রথমে একটি পাতায় আপনার আকাঙ্খিত মহিলার নাম লিখতে হবে। দ্বিতীয় পাতায় একটি যোগ চিহ্ন আঁকতে হবে। আর শেষ পাতায় আপনার নিজের নাম লিখুন।

তারপর আপনার যেটা লাগবে সেটা হল একটি কালো কাপড়। কালো কাপড় নিয়ে প্রথমে পাতা গুলিকে পর পর সাজিয়ে রাখতে হবে। সবার প্রথমে নিজের নাম লেখা পাতাটি রাখুন তারপর যোগ চিহ্ন দেওয়া পাতাটি আর সবার উপরে তার নাম লেখা পাতাটি। এরপর আপনাকে একটি মন্ত্র ১০১ বার জপ করতে হবে।

সেই মন্ত্রটি হল “ওঁ কেয়ই নমঃ তুলসী পাতা নমঃ, পারদং সাহা অনুলকূং নমঃ”। মন্ত্রটিতে যেখানে অনুকুল শব্দটি আছে সেখানে আপনি আপনার পছন্দের মহিলাটির নাম উল্লেখ করতে পারেন। তারপর ১০১ বার পাঠ করা হয়ে গেলে মন্ত্রটি সিদ্ধি লাভ করবে। সব কাজ শেষ হওয়ার পর কালো কাপড়টিতে একবার ফুঁ দিতে হবে।

এরপর এই কালো কাপড় ঐ মহিলার বাড়ির সামনে পুঁতে দিয়ে আসতে হবে। পুঁতে দেওয়ার পর আপনি আর পিছনে ফিরে তাকাবেন না। এরপর থেকেই আপনার টোটকা কাজ করতে শুরু করবে। কিছুদিন পর থেকেই সে আপনাকে নিজে থেকেই ফোন করবে। আপনি ফল পাবেন হাতে নাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here