আপনার হাতে কি M চিহ্নটি আছে ? তবে দেরি না করে জেনে নিন আপনার জন্য কি অপেক্ষা করছে…

0
18799

মানুষের হাতের রেখা থেকে সেই ব্যাক্তির সম্পর্কে অনেক তথ্য পাওয়া যায়। সুতরাং আপনার হাতই বলে দেবে আপনি মানুষটা কেমন। হাত হচ্ছে আয়ানার মত, আপনি যেমন আপনার হাত ঠিক সেটাই দেখায়। জ্যোতিষীরা মানুষের হাতের রেখা বিচার করে তার সম্পর্কে ভালো মন্দ অনেক কিছুই বলেন। হাতের বিভিন্ন রেখা একজন মানুষের বিভিন্ন বৈশিষ্ট্য ও ভবিষ্যৎ নির্ধারন করে।

হাতে বিভিন্ন রেখা যেমন আয়ু রেখা, হৃদয় রেখা, ভাগ্য রেখা ইত্যাদি থাকে। কিন্তু এইসব রেখার মাঝে আপনি কি কখনো নিজের হাতের ঠিক মাঝখানে ‘M’ এর মত দেখতে রেখার সন্ধান পেয়েছেন ? এমন যদি থাকে তাহলে নিশ্চিত ভাবেই আপনি বহুমুখী প্রতিভার অধিকারী। এই কথাটি আমরা বলছি না, বহু বিখ্যাত জ্যোতিষীরা বলেছেন।

জ্যোতিষ শাস্ত্র মতে মনে করা হয় যদি কোন পুরুষের হাতে ‘M’ আকৃতির রেখা থাকে তাহলে সেই পুরুষ খুবই প্রতিশ্রুতিবান। তাদের মধ্যে প্রচণ্ড অনুভূতি কাজ করে। সকল কাজে উদ্যোগ নেওয়া এবং সফল হওয়া যেন তাদের সহজাত বৈশিষ্ট্য। আপনাকে অংশীদার করে কেউ ব্যবসা করলেও তা তার জন্য লাভবান। এছাড়াও M অক্ষর থাকলে বিভিন্ন লক্ষন পরিলিলক্ষিত হয়, সেগুলি হল-

১। Mother : হাতে M চিহ্ন থাকলে তারা তাদের মায়ের খুব প্রিয় ও আদরের সন্তান হয়ে থাকেন। এছাড়াও কোন মহিলার হাতে এটি থাকলে তিনি সব দিক থেকে সন্তানের জন্য আদর্শ মা হয়ে থাকেন।

২। Money : হাতে M চিহ্ন থাকলে তারা কর্মঠ হন এবং জীবনে বেশ টাকা পয়সা লাভ করেন। ফলে তাদের জীবনে অর্থের অভাব হয় না, বরং দিন দিন ধনী হতে থাকেন।

৩। Mysterious : M চিহ্নিত ব্যক্তিরা বেশ রহস্যজনক ও গম্ভীর হয়ে থাকেন। তারা খুব সহজে মানুষের কাছে নিজেকে প্রকাশ করেন না। নিজের কাজ নিজের মতো করতে ভালোবাসেন।

৪। Marriage : M চিহ্ন হাতে থাকলে তার বিবাহিত জীবন বেশ সুখের হয়। জীবন সঙ্গির কাছ থেকে অনেক ভালোবাসা ও ভরসা পাওয়া যায় যা তাদের সাংসারিক জীবনকে অনেক সুন্দর করে তোলে।

৫। Master Piece : M চিহ্নিত ব্যক্তিরা সর্ব দিক থেকে পটু হয়ে থাকেন। জুতো শেলাই থেকে চন্ডিপাঠ সব কাজ করার ক্ষমতা তাদের থাকে। তারা অসম্ভব মেধাশক্তি দ্বারা সকল বিষয়ে খুব কম সময়েই ধারনা লাভ করতে পারেন।

৬। Middle Age : হাতে M চিহ্নটি থাকলে মধ্য বয়স অর্থাৎ ২৫-৩০ বছরের পর থেকে সাফল্য আসতে শুরু করে। যার ফলে তাদের জীবন সুন্দর হয়ে ওঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here