‘স্ত্রীর’ মুখ থেকে এই ৭ টি বিশেষ কথা শোনার জন্য স্বামীরা পাগলের মতো অপেক্ষা করে…

0
17938

মেয়েদের ধারনা তার চেয়ে বেশি তার স্বামিকে কেউ চেনে না বা জানে না। কিন্তু এটা একান্তই ভুল ধারনা। ছেলেদের মনেও এমন অনেক কথা চলে যেগুলো আপনি কোনদিনই ধরতে পারবেন না। একটি গবেশনাতে দেখা গেছে যে একজন স্বামি তার স্ত্রির মুখ থেকে কিছু বিশেষ কথা শুনলে খুশি হয় বা সন্তুষ্ট হয়। জেনে নেওয়া যাক সেই ৭টি বিশেষ কথা।

১) সন্তান ও স্বামী – সব বাবা মায়েরাই তাদের সন্তানদের খুব ভালোবাসে। বিশেষ করে একটি মায়ের ভালবাসা তার সন্তানের প্রতি সব থেকে গভির হয়। কিন্তু তা বলে এই না যে সে তার স্বামীর দিকে একটুও এটেন্সন দেবে না। সন্তানের কারনে স্বামীর দিক থেকে এটেন্সন সরে যাওয়া মানে হল স্বামির অন্য নারীর দিকে মন যাওয়া।

২) বিছানা কাঁপানো নেতৃত্ব – ভারতবর্ষে প্রতিটা পুরুষই হয়তো এই মুহূর্তের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষায় থাকে। যে সহবাসের সময় তার স্ত্রীর নেতৃত্ব তার তুলনায় বেশি থাকবে। কিন্তু স্ত্রীরা কেন মুখ ফুটে বিছানায় যাওয়ার কথা নিজে থেকে বলেনা সেই কারণটি বুঝে নিতে হবে আপনাকে। সব পুরুষের মনেই এই আশাটা থাকে যে তার স্ত্রী তাকে বিছানায় ডাকবে নিজে থেকেই।

৩) পারফরম্যান্সের সুখ্যাতি – সব স্ত্রীরাই চায় তার স্বামী তাকে বিছানায় সুখি করবে। আর স্বামীদের আশা থাকে সে বিছানায় কতোটা পারদর্শী এই কথাটি তার স্ত্রির মুখ থেকে শুনতে। সব পুরুষেরাই বিছানায় একটু নার্ভাস থাকে। বিছানায় তার পারফরম্যান্স কেমন তার স্ত্রির মুখ থেকে শুনলে বেশি খুশি হয় একজন স্বামী।

৪) প্রসংসা – একজন পুরুষ তার কাজের প্রসংসা তার স্ত্রীর মুখ থেকে শুনতে খুবই ভালোবাসে। স্ত্রীর মুখ থেকে সুখ্যাতি শুনলে তাকে আর পায় কে ! তার ভালোবাসা দ্বিগুণ বেড়ে যায়।

৫) আই লাভ ইউ বলা – স্ত্রীর মুখে আই লাভ ইউ শুনতে ভালোবাসে সব পুরুষই। স্ত্রী যখন ‘আই লাভ ইউ’ বা ‘তোমায় বড্ড ভালবাসি’ বলে তার থেকে বেশি খুশি একজন স্বামীকে কেউ বা কিছু করে না।

৬) এক দিকে মা অন্যদিকে স্ত্রী – শাশুড়ির সাথে ঝগড়া হলে স্ত্রীরা এসে সেই ঝগড়ায় নিজেকে জড়িয়ে ফেলুক, এটা একদমই চায় না পুরুষেরা। একদিকে মা, অন্যদিকে স্ত্রী- এই দুইয়ের দ্বন্দ্বের মধ্যে পড়তে চান না তারা।

৭) কোন সিক্রেট নেই – অনেক স্ত্রীই মনে করে, স্বামী কোনও প্রশ্নের উত্তর দিচ্ছে না মানে হয়তো তিনি কিছু সিক্রেট রাখতে চান। কিন্তু আসলে এমনটা নাও হতে পারে। তিনি হয়তো কিছু ভাবছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here