জেনে নিন ফেসবুকে সুন্দরী মেয়ে পটানোর কৌশল…

0
7884

আমরা বাস করছি একবিংশ শতকে। বর্তমানে যৌবনে পদার্পন করার সাথে সাথেই ছেলে মেয়ে সকলে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে, বাড়ির লোকের পছন্দে বিয়ে খুব কম মানুষই করে। বিশেষ করে ছেলেরা চায় নিজের পছন্দ মতো কোন সুন্দরী মেয়েকে বিয়ে করতে। তার জন্য দরকার একটা ভালো সুন্দরী মেয়েকে খুজে বের করা। আর তার সাথে ভালো ভাবে আলাপ চারিতা জমিয়ে তোলা।

এখন আর রাস্তায় লুকিয়ে দেখা করে চোখাচুখি প্রেম হয়না। ইন্টারনেটের যুগে সব ইন্টারনেটের মাধ্যমেই হয়। কথাটা খুব হাস্যকর শোনালেও কথাটা কিন্তু একদম সত্যি। মেয়ে খুজে পাওয়ার সবথেকে ভালো একটি মাধ্যম হল ফেসবুক। ফেসবুকে অনেকেই প্রেম করে। অনেক ছেলেই ফেসবুকে মেয়ে পটাতে পটু।

আবার অনেক ছেলে মেয়েদের সাথে কীভাবে কথা বলবে সেই ভেবেই অস্থির হয়ে যায়। তারা আজ জেনে নিন সেই কৌশল…

১। আপনার ফেসবুকে কোন মেয়েকে পছন্দ হলে তাকে আগে রিকুয়েস্ট পাঠাবেন না। তার কোন মিউচুয়াল ফ্রেন্ডকে রিকুয়েস্ট পাঠান। আর তার সাথে আপনার বন্ধুত্ব জমিয়ে তুলুন। সেই ফেন্ডকে অবশ্যই সেই মেয়েটির কাছের কোন বন্ধু হতে হবে।

২। তারপর সেই মিউচুয়াল ফ্রেন্ডের ছবি বা পোস্টে কিছু মজার কমেন্ট করুন। আপনার পছন্দের মানুষটি কোন কমেন্ট করলে লাইক করুন, তার রিপ্লাই করুন।

৩। এইভাবে কমেন্টের মাধ্যমে তার সাথে কথা বলার চেষ্টা করুন। কিছু দিন এইভাবে চলার পর আসতে আসতে তাকে মেসেজ করুন। মেসেজে তার খবর নেওয়া শুরু করুন। তারপর একদিন টুক করে তাকে রিকুয়েস্ট পাঠিয়ে দিন।

৪। তারপর কথা বলতে থাকুন নিয়মিত। তার পার্সোনালিটি, তার রূপ, তার স্বভাবের প্রশংসা করতে থাকুন, কিন্তু সবসময় নয়। আর তাকে মাঝে মাঝে বলতে থাকুন আপনার ঠিক এরকম ধরনের মেয়েই পছন্দ।

৫। তাকে তার জন্মদিনে বা কোন বিশেষ দিনে উইশ করুন। তার মুড বুঝে একদিন তার ফোন নাম্বার চেয়ে ফেলুন। যদি সে না দিতে চায় তাহলে আর দ্বিতীয় বার চাইবেন না। তাহলে আপনাকে হ্যাংলা মনে করতে পারে।

৬। নিজের পার্সোনালিটি ঠিক রাখুন, মেয়েরা সেটি খুব পছন্দ। নিজের পার্সোনালিটি বজায় রাখলে মেয়েদের ওপর আপনার প্রভাব পড়বে। আর প্রভাব পড়লে সে নিজেই আপনাকে নম্বর দেবে। তারপর কথা বলতে থাকুন নিয়মিত।

৭। আর সবথেকে গুরুত্বপূর্ন বিষয় হল মেয়েদের সম্মান করা। মেয়েদের সম্মান করুন আর মন দিয়ে ভালোবাসতে শিখুন। মেয়েদের সাথে অশালীন আচরন না করে তাদের সাথে ভদ্র ব্যবহার করুন, সে আপনার নিজের কেউ হোক বা অন্য কেউ। আপনার জীবন হয়ে উঠবে সুন্দর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here