২০১৯ সাল এই ৩টি রাশির মানুষদের জন্য খুবই শুভ, এই বছর গাড়ি, বাড়ি, ধন-সম্পত্তি সবই পাবেন…

0
51979

নতুন বছর ২০১৯ সালের সাথে প্রতিটি মানুষ তাদের জীবনে নতুন আশা-আকাঙ্খা নিয়ে পা রেখেছেন। নতুন বছর আপনার জীবনে কি কি শুভ পরিবর্তন আনতে চলেছে তা জানার চেষ্টা সবারই আছে। তাই এই বছর কোন রাশির পক্ষে শুভ আর কার পক্ষে অশুভ তা জেনে নিন। এই বছর বিশেষ তিন রাশির পক্ষে অত্যন্ত শুভ এবং তারা এই বছর অর্থালাভের সাথে সাথে গাড়ি বাড়ি সবকিছুই খুব অল্প সময়ের মধ্যে প্রাপ্তি করবে।

এই তিন রাশির মানুষের জীবনে আমুল পরিবর্তন আসবে। বৃহস্পতি গ্রহ গোচড়কালে গত ১১ই ডিসেম্বর ২০১৮ সালে তূলারাশি থেকে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে এবং আগামী ১৫ই নভেম্বর ২০১৯ সাল পর্যন্ত এই স্থানে অবস্থান করবে।

বৃহস্পতির কারণে ভাগ্যন্নতি হয়, জীবনে যা শুভ ঘটে তার শুভযোগ, বিবাহ, সন্তান লাভ ,অর্থালাভ ,উচ্চশিক্ষা।তাছাড়া আরও মনে রাখবেন যে বৃহস্পতি চতুর্থ ভাবের কারকতা। আর এই বৃহস্পতির কারণে গৃহসুখ, বাড়ি, গাড়ি ইত্যাদির আগমণ হয়। এবার আসি সেই রাশিগুলির সম্পর্কে যাদের ২০১৯ সালে অর্থালাভ ও জীবনে  উন্নতি হবে।

১. ধনু লগ্ন ও ধনু রাশি ঃ- এখানে বৃহস্পতি রাশি দ্বাদশ ঘরে অবস্থান করছে। আর সেখান থেকে বৃহস্পতির পঞ্চম দৃষ্টি লগ্নের সাপেক্ষে চতুর্থ স্থানে পড়েছে।

আগামী ২০১৯ সালে ধনু রাশির জাতক জাতিকাদের সম্পত্তি লাভ অবশ্যই হবে। এই সময় বাড়ি, গাড়ি কেনার জন্য খুবই ভালো সময়। নিজের বাড়ি, গাড়ি হবে। এই সময় এই রাশির জাতক জাতিকাদের গৃহসুখ বাড়বে।

২. কুম্ভ লগ্ন ও কুম্ভ রাশি ঃ- গোচর ভ্রমণকালে বৃহস্পতি গ্রহ এখন বৃশ্চিক রাশিতে রয়েছে। কুম্ভ লগ্নের জাতক জাতিকার ক্ষেত্রে বৃহস্পতির পঞ্চম দৃষ্টি লগ্নের সাপেক্ষে দ্বিতীয় ঘরে অবস্থান করছে।

এইসব কিছু মিলিয়ে আগামি ২০১৯ সাল কুম্ভ লগ্ন বা রাশির ক্ষেত্রেও লাভের যোগ রয়েছে। নিজস্ব সম্পত্তি, অর্থালাভ, বাড়ি, সবকিছু এই রাশির জাতক জাতিকাদেরও প্রাপ্তি ঘটবে।

৩. মেষ লগ্ন ও মেষ রাশি ঃ- মেষ রাশি ও লগ্নের ক্ষেত্রে বৃহস্পতি নবম দৃষ্টি লগ্ন সাপেক্ষে পড়ছে চতুর্থ স্থানে। তাই এই রাশির জাতক জাতিকাদের বিদ্যাস্থান অতি শুভ। চাকরি ক্ষেত্রে পদন্নতি ঘটবে। এছারাও বিদেশ যাত্রা, নিজের গাড়ি, বাড়ি হবে।

পুরনো সম্পত্তির কারণেও অর্থের আগমণ হবে। এদের ভাগ্যেও গৃহসুখ আসবে।সবদিক থেকে আগামি ২০১৯ সাল এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও পজিটিভ বলে প্রমাণিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here