হাত ধরার পদ্ধতিই বলে দেবে আপনার সঙ্গীর চরিত্র কেমন…

0
1027

প্রথম ডেট। কৌতুহল অনেক বেশি। দুজনেই একে অপরের কাছে অপরিচিত। সব ক্ষেত্রেই একটা বাধো বাধো ভাব। কিন্তু তাতে কি আর হয় ? সময় নষ্ট করে যার সঙ্গে ডেটে গিয়েছেন, তার চরিত্রটা ঠিক কেমন সেটা একবার যাচাই করে দেখবেন না ?

ডেট প্রথম হলেও সব লজ্জাকে একপাশে সরিয়ে রাখুন। একসঙ্গে পাশাপাশি হাঁটতে হাঁটতে ধরেই ফেলুন সঙ্গীর হাত। দেখবেন তিনিও এগিয়ে এসেছেন। নিজের মতো করে ধরে ফেলেছেন আপনার হাতটিকে। ব্যস সঙ্গীর হাত ধরার পদ্ধতি দেখেই তার চরিত্র যাচাই করে নিন।

আঙুলের মধ্যে দিয়ে হাত ধরা – এইভাবে হাত ধরার মানে সঙ্গী আপনার সঙ্গে যথেষ্ট স্বাচ্ছন্দবোধ করছেন। মানসিক ও শারীরিক দুভাবেই আপনার অনেক কাছাকাছি আসতে চান তিনি।

হাতের কবজি ধরা – এটা খানিকটা অদ্ভুত। এভাবে হাত ধরার দুটো কারণ হতে পারে। একটা হল আপনার প্রতি সঙ্গী খানিকটা আগ্রাসী। দ্বিতীয়ত, একটা শক্তপোক্ত মজবুত সম্পর্কের লক্ষণ এটি।

চেটোর মধ্যে দিয়ে হাত ধরা – হাতের চেটোর মধ্যে দিয়ে হাত ধরার ফলে দুটো হাতই এক হয়ে যায়। এই পদ্ধতি সাধারণত রাস্তা ঘাটে বেশি চোখে পড়ে। সঙ্গী যদি এভাবে হাত ধরে তাহলে তাকে ছাড়বেন না। কারণ এই সঙ্গী আজীবন আপনাকে নিরাপত্তা দেবেন।

একটা আঙুল ধরা – ছোটোবেলায় বাড়ির বড়রা বাচ্চাদের হাত সাধারণত এভাবেই ধরে থাকেন। তবে পরিবারের সদস্যদের এইভাবে হাত ধরা আর সঙ্গীর এভাবে হাত ধরার মধ্যে বেশ কিছু পার্থক্য রয়েছে। সঙ্গী এভাবে হাত ধরলে বুঝবেন তিনি আপনার সঙ্গে শুধুমাত্রই ফ্লার্টিং করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here