এই পাঁচ রাশির উপর সবসময় হনুমানজীর আশীর্বাদ থাকে, ভবিষ্যতে অনেক বড় হয় এরা, জানাচ্ছে জ্যোতিষ শাস্ত্র…

0
32284

হনুমানজী হলেন হিন্দু ধর্মের এক অন্যতম প্রধান দেবতা। তাকে বজরংবলীও বলা হয়। তৎকালীন সমাজে যেসব নারী অবাঞ্ছিত হন। তাদের হনুমানজী সামজিক স্বীকৃতি দেন। তাই সেই দিন দুষ্টের দমন প্রতীক হিসাবে তার শুভ সূচনা হয়। গ্রহের অবস্থান পাল্টাতে থাকে। শুক্র হল ধন সম্পত্তির প্রতীক। যদি কারোর আর্থিক কষ্ট থাকে তাহলে তা নেগেটিভ শক্তির প্রভাবে কেটে যাবে।

এই বছর কিছু রাশির উপর শুক্রের প্রভাব পড়তে চলেছে। তাদের উপর সব সময় হনুমানজির আশির্বাদ থাকবে। দেখে নিন সেই পাঁচ রাশি কি কি –

১। তুলা রাশি ঃ-  এই রাশির জাতক জাতিকাদের লেখাপড়া ও অর্থের জন্য খুব ভালো সময়। যারা বেকার তাদের জন্য চাকরি পেতে একটু অসুবিধা হতে পারে। কিন্তু চেষ্টা চালিয়ে যান। কর্ম করে যান ফল ঠিকই পাবেন। পারিবারিক জীবন খুব ভালো কাটবে।

পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আপনি আপনার প্রয়োজনে কাছের কিছু মানুষের সুপরামর্শ পাবেন। আপনার ভাগ্য এই সময় খুলে যেতে পারে। আপনি লটারির টিকিট কাটলে আপনার লটারি লেগেও যেতে পারে।

২। কর্কট রাশি ঃ- এই রাশির যে যে জাতক জাতিকা বহুদিন ধরে কোন সমস্যায় ভুগছেন তাদের সব সমস্যার সমাধান হয়ে যাবে। সব দুঃখ কেটে গিয়ে সুখের দিন আসতে চলেছে।

আপনার কাছে নতুন কোন সম্পর্কের ইঙ্গিত আসতে পারে। আপনিকোন অবস্থাতেই পিছিয়ে যাবেন না। আপনার ব্যাক্তিগত জীবন খুব সুন্দর হতে চলেছে। আপনার লেখাপড়া ও কর্মক্ষেত্রে খুব ভালো সুযোগ আছে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে আপনার বিদেশ যাত্রা হতে পারে।

৩। মীন রাশি ঃ- এই রাশির ব্যাক্তিদের খুব ভালো সময় আসতে চলেছে। ব্যাবসা ক্ষেত্রে খুব ভালো সময়। অনেক টাকার লাভ হতে চলেছে। যারা চাকরি করেন তাদের পদন্নতির সম্ভাবনা আছে। কিন্তু আপনার রাগ নিয়ন্ত্রনে রাখুন নাহলে আপনার সব কাজ বিফলে যাবে।

৪। বৃষ রাশি ঃ- উপরিউক্ত রাশি গুলির মতো এই রাশিরও খুব ভালো দিন আসতে চলেছে। আপনার ভাগ্য ফিরে যাবে। এই রাশির জাতক জাতিকারা সূর্য থেকে এমন একটি শক্তি পাবেন যার সুফল হাতে নাতে দেখতে পাবেন।

নতুন কোন কাজ আপনি শুরু করতে পারেন। সেই কাজে সফল হবেন। যদি কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয় তাহলে আপনি আগে নিজের মাথা ঠান্ডা করে নিন।

৫। মিথুন রাশি ঃ- এই রাশির জাতক জাতিকাদের লটারীর যোগ আছে। বহুদিন ধরে কোন কাজ আটকে থাকলে তার সমাধান হবে। নিজের সন্তানের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ব্যাক্তিগত এবং পেশাগত দিক থেকে সুসম্পর্ক বজায় থাকবে। আর্থিক দিক থেকে খুব শীঘ্রই উন্নতি হতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here