The Bong Guy কে টক্কর দিয়ে প্রথম স্থানে বাংলার এই ইউটিউবার, চ্যানেলের সাবস্ক্রাইবার ১.৭ মিলিয়ন…

0
3741

The Bong Guy ওরফে কিরন দত্ত কে আমরা সবাই চিনি। সে বর্তমানে পশ্চিমবঙ্গের শ্রেষ্ঠ ইউটিউবারদের অন্যতম। তার চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ১মিলিয়ন ছুই ছুই। পুরো বাংলা তাকে এক ডাকে চেনে। খূব কম সময়েই সে বাংলার শ্রেষ্ঠ ইউটিউবার হয়ে উঠেছে। কিন্তু আজকে আমরা আজকে যাকে নিয়ে কথা বলছি সে বর্তমানে বাংলার সবথেকে বেশী সংখ্যক সাবস্ক্রাইবার এবং সবথেকে বেশি ভিডিয়ো ভিউ এর চ্যানেল।

বং গাই এর মত তাকে নিয়ে বেশী গসিপ হয়নি বলেই হয়তো তার মুখ সেভাবে সবার সামনে আস্তে পারেনি। কিন্তু তার চ্যানেলের ১.৭ মিলিয়ন সাবস্ক্রাইবার রা সবাই তাকে চেনে। সেও আর বাকি চ্যানেল গুলোর মতই হাসির ভিডিও বানায়। কিন্তু তার ভিডিও এর মত ভিউ পশ্চিমবঙ্গের অন্য কোনও চানেলে হয়েছে কিনা সন্দেহ। তার চ্যেনেলে গ্রাম্য পরিবেশে কয়েক বন্ধুর হাসির ভিডিও, বিভিন্ন মজার কারসাজি লক্ষ্য করা যায়। বর্তমানে মাত্র ৩০টি ভিডিয়ো দিয়েই সে পশ্চিমবঙ্গের টপ ইউটিউবার এর লক্ষ্যে পৌঁছে গেছে।

তার চ্যানেল এখন পশ্চিমবঙ্গের সবথেকে বড় ইউটিউব চ্যানেল, যার সাবস্ক্রাইবার ১.৭ মিলিয়ন। একটি ভিডিয়ো তে সর্বোচ্চ ৭২ মিলিয়ন অবধি ভিউ আছে। আমি বলছি Funny Ki Vines চ্যানেলের কথা। যিনি চ্যানেলে কোনদিন নিজের পরিচয় দেননি কিন্তু আমাদের কাছে ধরা দিয়েছেন। তিনি হলেন হ্যাপি অধিকারী। রানাঘাট হাবিবপুর এর বাসিন্দা।

তার কথায়- আমি আমি এমনি ইউটিউব এ ভিডিয়ো দেখতে ভালবাসতাম। তারপর আমি প্রথমে একটা মজার ভিডিয়ো আপলোড করলাম, কিন্তু ভিউ আসেনি, এভাবে দ্বিতীয় টায় তেও একই ঘটল। তারপর এভাবে ১২তম ভিডিয়ো র‍্যাঙ্ক করে গেলো। সেটায় ১০হাজার,৫০ হাজার এভাবে প্রথম সেটায় ১মিলিয়ন ভিউ আসে। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

২০১৭ সালে চ্যানেলের শুরু হয়, ২০১৮ এর সেপ্টেম্বর এ ১লক্ষ নভেম্বর এ ৫লক্ষ এবং ডিসেম্বর এ তা ১০ লক্ষ সাবস্ক্রাইবার পূর্ণ করে। ইউটিউব দেখার পাশাপাশি তার তার ইউটীউবার হবার সপ্ন এর পথে সে এখন অনেকটাই সাবলীল। ভবিষ্যতে ভারতের বড় ইউটীউবার দের সাথে কাজ করার মত স্বপ্নও হয়ত সত্যি হয়ে তার কাছে ধরা দেবে।

পাড়া প্রতিবেশী ভাবতো আগে কি পাগলের কাজ করছি কিন্তু তখনও তারা আমার কাজ বুঝতে পারেনি। কিন্তু এখন পশ্চিমবঙ্গের সবথেকে বেশি #সাবস্ক্রাইব ও ভিউয়ারস ওয়ালা চ্যানেল। এখন আমার জন্যে হাবিবপুর গর্ব করে।

টিম মেম্বার রা হল- ক্যামেরা,প্রোডিউসার, তে হ্যাপি অধিকারী, স্ক্রিপ্ট রাইটার- প্রিয়াঙ্কা অধিকারী। অভিনয়ে- অভিজিৎ, বিপ্লব,বাপন, প্রসেনজিত, অন্সু,হ্যাপী. চ্যানেল লিঙ্ক – https://www.youtube.com/channel/UC-3fLOkTRb7-tepOqxsDdDg/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here