”অবশ্যই সন্তান নিতে চাই তবে একটা শর্তে” কোহলি যা বললেন তা জানলে চমকে যাবেন…

0
2993

দীর্ঘ চার বছর সম্পর্কের পর গত ডিসেম্বরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। খুব সুখে সংসার করছেন তারা, একথাই জানা গেছে। এক বছরের বিবাহিত জীবন তাদের খুব ভালোই কেটেছে। অনেকটা গোপন ভাবেই বিদেশে গিয়ে তাদের বিয়ে হয়েছিলো। তারা ভারতে ফিরে এসে সকলকে একসাথে নিয়ে আনুন্দও করেছে। দেখার মতন ছিল তাদের রিসেপ্সান।

দুজনেই খুব ব্যস্ত এবং প্রতিষ্ঠিত ব্যক্তি। কাজের মাঝেও দুজনে দুজনকে নিয়ে, নিজেদের পরিবার নিয়ে খুব সুখি। অনেকে বলেছিল দুই সেলিব্রিটি বিয়ে করলে হয়তো তাদের সংসার বেশিদিন টিকবেনা। কিন্তু নিন্দুকের সব কথা মিথ্যা করে তারা চুটিয়ে সংসার করছে।

ইতিমধ্যেই শোনা গিয়েছিল তাদের ভালো খবরের কথা। তাদের ঘরে নতুন অতিথি আসতে চলেছে। কিন্তু সেই সব রটনা ছাড়া আর কিছু নয়। সেসব গুঞ্জন গুঞ্জনই থেকে গেছে। কিন্তু এবার বিরাট নিজের মুখে যা বললেন সেটা কিন্তু একদম গুঞ্জন নয়।

বিরাট বলেছেন তারা তাদের মাঝে আর একজনকে অবশ্যই চান। কিন্তু তার একটা শর্ত আছে। তিনি বলেন তারা স্বামী স্ত্রী দুজন সেলিব্রিটি হলেও তারা দুজনেই আর পাঁচটা সাধারণ মানুষের মতোই। তাদেরও নিজেদের পরিবার আছে, আত্মীয় স্বজন আছে।

তাই বিরাট চান তাদের সন্তান এলে যেন সে খুব আদরের মধ্যে মানুষ হয়। সে পরিবারের সকলের ভালোবাসা পেয়ে বেড়ে উঠবে। বিরাটের ইচ্ছা তাদের সন্তান যেন বাবা এবং মায়ের বেশিরভাগ সময় পেয়ে বড় হয়। ক্রিকেট সংক্রান্ত ওয়েবসাইটে ক্রিক ইনফোতে তিনি নিজে মুখেই বলেছেন একথা।

তিনি আরো বলেন যে, তাদের সন্তান যখন বড় হবে তখন তাদের সমস্ত সময়টাই তারা তাদের সন্তানকে দেবেন। সেই সময় তাদের সন্তানের প্রাপ্য। তাদের সন্তান বেড়ে উঠবে সাধারণ মানুষের সন্তানের মতোই। তারা যখন ধীরে ধীরে বেড়ে উঠবে, তখন বাড়িতে ক্রিকেটের কোন কিছুর প্রবেশ থাকবেনা।

আর সেখানে অভিনয় জগতেরও কোন চিহ্ন থাকবেনা। থাকবেনা তাদের কোন কৃতিত্বের কোন পুরস্কার বা ট্রফি। শুধু তাদের সন্তান নিয়ে নয়, বিরাট কথা বলেন তার স্ত্রী অনুস্কাকে নিয়েও। বিরাটের স্ত্রী তার কাছে আশীর্বাদস্বরূপ। তিনি নিজেকে ধন্য মনে করেন।

বিরাটের মতে তার স্ত্রী একজন আধ্যাত্মিক ব্যাক্তি। বিরাট বলেছেন তিনি নিজে এখন অনুস্কার দেখানো পথে চলছেন। তার জীবনে এখন কোন সমস্যাই নেই। নিজের সমস্ত সমস্যার সমাধান এখন তিনি নিজেই করতে পারেন। এটা তার কাছে আশীর্বাদ ছাড়া তার কাছে অন্য কিছু নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here