মেয়েদের শরীরের সবথেকে দূর্বল অংশ কোনগুলি জানেন ? এই অংশে পুরুষের স্পর্শ পেলে তারা পাগল হয়ে ওঠে…

0
28393

কথায় বলে নারী শরীর পুরোটাই রহস্যে মোড়া। নারী শরীর নিয়ে পুরুষদের জল্পনা কল্পনার অন্তঃ নেই। সবার মনেই কম বেশি কৌতুহল থাকে নারীদের শরীর নিয়ে। আর সেই কারনেই পুরুষেরা তাদের শরীর স্পর্শ করার জন্য আগ্রহী হয়ে থাকে। কিন্তু তারা শুধু নারীদের বিশেষ অঙ্গগুলি স্পর্শ করতেই পছন্দ করে। তারা মনে করে শুধুমাত্র লুকিয়ে থাকা অংশ গুলিই বেশী উত্তেজনা পূর্ণ।

অনেক পুরুষই জানেন না যে মেয়েদের বিশেষ অঙ্গ ছাড়াও শরীরে আরো অনেক স্পর্শকাতর স্থান আছে যেখানে পুরুষের স্পর্শ পেলে মেয়েরা আর নিজেদের নিয়ন্ত্রণে রাখতে পারে না। তারা মিলনের জন্য আগ্রহী হয়ে ওঠে। আজকের এই প্রতিবেদনটি একটু হলেও পুরুষদের সাহায্য করবে। আসুন তাহলে জেনে নিন বিস্তারিত…

১। ঘাড়ের পিছনে ঃ মেয়েদের সব থেকে স্পর্শকাতর অঙ্গ হল তাদের ঘাড়ের পিছন দিক। অনেক পুরুষ মিলনের সময় এই জায়গাটিকে এড়িয়ে যায়। তারা আগেই সঙ্গিনীর বিশেষ লুকানো অঙ্গগুলি স্পর্শ করতে চায়। তারা মনে করে বিশেষ অঙ্গ স্পর্শ করলেই সঙ্গিনী উত্তেজিত হবে।

কিন্তু তারা এই বিষয়টি থেকে অবগত যে ঘাড়ের ঠিক পিছনের অংশে হালকা ছোঁয়া পেলে বা উষ্ণ চুম্বনে মেয়েরা খুব সহজেই উত্তেজিত হয়ে ওঠে। তাই মিলনের আগে নিজের সঙ্গিনীর এই স্থানে স্পর্শ করুন, তারপর দেখুন আনন্দে ভরে উঠবে আপনাদের মিলন মুহুর্ত।

২। কান ঃ কান হল মেয়েদের আর একটি স্পর্শকাতর অঙ্গ। কানে পুরুষের হালকা কামড় মেয়েদের প্রবল উত্তেজিত করে তোলে। তারা তখন সব কিছুই ভুলে যায়।

আপনি আপনার সঙ্গিনীর কানের কাছে মুখ নিয়ে গিয়ে কানের পাশে আপনার উষ্ণ নিঃশ্বাস ফেলতে পারেন। এর ফলে আপনার সঙ্গিনী ভীষণ ভাবে উত্তেজিত হয়ে পড়বে।

৩। হাতের তালু ও পায়ের পাতা ঃ হাতের তালু ও পায়ের পাতায় স্পর্শ করলে মেয়েরা উত্তেজিত হয় কথাটা জেনে হয়তো অবাক লাগবে। কিন্তু আসল কথা হল যে হাতের তালু ও পায়ের পাতা শরীরের সবচেয়ে সক্রিয় অঙ্গ। আর এই দুটি স্থানে হালকা করে ঘোষলে মেয়েরা খুব তাড়াতাড়ি উত্তেজিত হয়ে পড়ে।

আপনি কিছু রোম্যান্টিক কথা বলতে বলতে আপনার সঙ্গিনীর হাতের তালু বা পায়ের পাতায় হাত বোলাতে পারেন। তখনই আপনি অনুভব করতে পারবেন তার উত্তেজনা। আজই চেষ্টা করে দেখুন।

৪। পিঠ ঃ পিঠ হল মেয়েদের আরো একটি স্পর্শকাতর জায়গা। ঠিক পিঠ বলা চলেনা। আসলে পিঠের একটু নীচে আর কোমরের একটু উপরের অংশ হল মেয়েদের খুব উত্তেজক স্থান। এই অংশে পুরুষের স্পর্শ ও পুরুষের হালকা চুম্বনে মেয়েদের মিলনের জন্য আগ্রহ বেড়ে যায়।

৫। থাই বা হাটুর উপরের অংশ ঃ মিলনের পূর্বে সঙ্গিনীকে উত্তেজিত করার আরো একটি উপায় হল তার থাই-এ হাত বোলানো। আসতে আসতে তার হাটুর উপরের অংশটিতে হাত বোলান, আর দেখুন আপনার সঙ্গিনীর উত্তেজনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here