ছেলেদের যে ৬টি জিনিসকে ‘গোপনে’ ভালোবাসে মেয়েরা…

0
32516

মহিলাদের ওপর পুরুষদের আকর্ষণ যেমন সম্পর্কের এক আদিম বিশিষ্ট, ঠিক তেমনই পুরুষদের ওপর মহিলাদের আকর্ষণও বহুকালের গল্প। বহু প্রাচীন গাঁথায় এর অনেক উদাহরণও রয়েছে। একটি সংস্থা তাদের একটি সমীক্ষায় প্রায় ৬৭২৯ জন মহিলাকে প্রশ্ন করার পর ফলাফল স্বরূপ প্রকাশ করেছেন মেয়েদের ২০টি ‘গোপন’ ভাললাগার কথা। এখানে রইল সেই তালিকার প্রথম ৬টি –

১) ‘ও তো নিজের মনের কথা বুঝতেই দেয় না’: কথাটা অভিযোগের সুরে বলা হলেও নিজের মনের ভাব নিজের মধ্যেই সীমাবদ্ধ রাখতে পারাটা একজন পুরুষের মানসিক দৃঢ়তার পরিচায়ক বলেই মনে করেন মেয়েরা। সেইসব পুরুষকে বেশি পছন্দই করেন মেয়েরা।

২) ‘সারাক্ষণ স্পোর্টস চ্যানেল খুলে বসে থাকো কেন?’: দাম্পত্য জীবনে স্বামীর প্রতি স্ত্রীয়ের চেনা অভিযোগ। আদপে কিন্তু মেয়েরা খেলাধুলো, দৌড়ঝাঁপ ব্যাপারটাকে যথেষ্ট পুরুষালি বলে মনে করেন। সেই কারণেই মেয়েদের মধ্যে নামজাদা খেলোয়াড়দের এত জনপ্রিয়তা।

৩) ‘আবার বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেরিয়ে গেছে!’: স্বামী বা প্রেমিক নিজের বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছে বা ঘুরছে এমনটা দেখলে/জানতে পারলে মুখে মেয়েরা যতই অসন্তোষ প্রকাশ করুন না কেন, মনে মনে খুশিই হন। আসলে সামাজিক ছেলেদের বেশি পছন্দ করেন মহিলারা।

৪) ঠাণ্ডা মাথার ব্যাক্তিদের বেশি পছন্দ করেন মেয়েরা। যেসব পুরুষ অন্ত্যন্ত খারাপ সময়ে নিজেরমাথা ঠাণ্ডা রাখতে পারে তাদের পছন্দ করেন মেয়েরা।

৫) ‘আমি যখন কথা বলব, তুমি চুপ করে থাকবে’: প্রেমিক বা স্বামীর সঙ্গে ঝগড়ার সময়ে মেয়েরা অনেকেই রেগে গিয়ে এই কথা বলেন। কিন্তু তার অর্থ এই নয় যে, তিনি সত্যিই চাইছেন তার সঙ্গীটি মুখ বুজে থাকুক।

৬) ‘‌ও তো কোনও বিষয়ে আমার পরামর্শই চায় না’: স্বামী বা প্রেমিক সম্পর্কে চিরচেনা অভিযোগ। কিন্তু আদপে অন্য কারোর পরামর্শ ছাড়াই সিদ্ধান্ত নেওয়ার উপযুক্ত একজন পুরুষের মানসিক দৃঢ়তা মেয়েরা পছন্দ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here