লেবুর ভেতর কবজ ভরে নারী বশীকরন টোটকা, অবশ্যই পেয়ে যাবেন আপনার আকাঙ্ক্ষিত নারীকে…

1
9161

নারীর প্রতি আগ্রহ প্রতিটা পুরুষেরই থাকে। সব পুরুষেরই কোনো না কোনো মেয়েকে পছন্দ হয়। আর পছন্দ থেকেই জন্মায় তাকে নিজের করে নেবার ইচ্ছা। কিন্তু ভাগ্য সবার সঙ্গ দেয়না। পেতে চাইলেও পাওয়া হয়না তাকে। হয়তো বা সে অন্য কাউকে ভালোবাসে অথবা সে সম্পর্কে যেতে ইচ্ছুক নয়। এমন সময় বঞ্চিত হয়ে একমাত্র পথ খোলা থাকে, আর সেটি হল বশীকরন, জ্যোতিষ বা কোনো তান্ত্রিকের শরণাপন্ন হওয়া।

আজ আমরা এই প্রতিবেদনে জানাবো ঘরে বসেই কীভাবে বশীকরণ করা সম্ভব। যার সাহায্যে আপনি যে মেয়েকে চান তাকে বশ করতে পারবেন। আর এটি করার জন্য লাগবে সামান্য কিছু ঘরোয়া জিনিস। তাহলে চলুন জেনে নেওয়া যাক কীভাবে আপনি এই টোটকাটি করবেন।

প্রথমে যে জিনিসগুলি লাগবে সেগুলি হল একটি সাদা কাগজ, একটি লাল পেন। খেয়াল রাখতে হবে পেনটি যেন লাল হয়। অন্য কোনো রঙের হলে বশীকরণ কাজ করবেনা। আর লাগবে একটি স্কেল। এটা করার জন্য সাদা কাগজের মাঝখানে একটি বর্গক্ষেত্র আঁকতে হবে। তার মধ্যে একটি নকশা কাটতে হবে।

আসুন দেখে নি কীভাবে কাটবেন এই নকশা। কাগজের মাঝখানে বর্গক্ষেত্রটির মধ্যে আরো আটটি বর্গক্ষেত্র আঁকতে হবে। তারপর সবকয়টি ঘরের মধ্যে নীচের ছবির মতো অক্ষরগুলি লিখতে হবে। এভাবে সব ঠিকঠাক করে কাগজে আঁকতে হবে।

এটি খুবই বিশ্বাসযোগ্য এবং পরীক্ষিত। এটা যে বা যারা অবিশ্বাস করবে তাদের জীবনে নেমে আসবে খুব খারাপ সময়। আসুন দেখে নেওয়া যাক নকশা করার পর কি করবেন।

নকশা কাটার পর কাগজটিকে আসতে আসতে ছিঁড়ে ফেলতে হবে। শুধু নকশার জায়গাটা বাকি রেখে পুরো কাগজটি ছিঁড়ে ফেলুন। কিন্তু নকশাটি যেন ছিঁড়ে না যায়। তারপর নকশাটি একদম ছোট করে মুড়ে ফেলুন।

তারপর একটি গোটা পাতিলেবু নিতে হবে এবং লেবুটিকে মাঝখান থেকে কেটে ফেলতে হবে। কাটা লেবুর মাঝখানে একটি ছিদ্র করে ঐ মোড়ানো কাগজটি ছিদ্রের মধ্যে ভড়ে ফেলতে হবে। এবার লেবুটিকে টেপ বা দড়ি দিয়ে এমন ভাবে বেঁধে ফেলুন যাতে লেবুটি খুলে না যায়।

এবার যাকে ভালোবাসেন তার শোবার ঘরে যেতে হবে, অবশ্যই রাতে। এবং তার ঘরে একটি কোনে তা লুকিয়ে রেখে দিতে হবে। এই কাজের পর আপনি ফল পাবেন হাতেনাতে। যদি মন থেকে বিশ্বাস করেন তবেই করবেন। মন থেকে বিশ্বাস না থাকলে কোন ফল পাবেন না।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here