এই পাঁচ রাশির উপর সবসময় ভগবান শিবের আশির্বাদ থাকে। হর হর মহাদেব…

0
29409

আমরা শিবের প্রকোপের কথা জানি। তিনি হলেন দেবাদিদেব মহাদেব। তিনি সৃষ্টি ও ধ্বংস দুই এর অধীশ্বর। তাঁর রাগের প্রকোপ নাকি এত যে তিনি তাঁর ত্রিনেত্রের সাহায্যে ধ্বংস করতে পারেন গোটা জগতকে। স্বামির অপমানের শোধ নিতে তাঁর স্ত্রী যজ্ঞের আগুনে যখন আত্মাহুতি দিয়েছিলেন, শিব তখন রাগে সতীর মৃতদেহ নিয়ে করেছিলেন রুদ্র তান্ডব। তাই দেবাদিদেব মহাদেবকে রুষ্ট না করাই জগতের মঙ্গল।

শিবের উপাসনা করতে হলে বেশ কিছু জিনিস মাথায় রাখতে হয়। খেয়াল রাখতে হয় যাতে দেব রুষ্ট না হন। বেশ কিছু রাশির জাতক জাতিকার উপরও মহাদেবের নজর থাকে। তাই তারা যদি যথাযথ ভাবে উপাসনা করে তাহলে ফল লাভ হয় দারুণ। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা শিবের প্রিয়।

১. মেষ রাশি – এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সামনের দিনগুলো আলোয় ভরে ওঠার বিশেষ সুযোগ রয়েছে। হলুদ রঙের কাপড় এদের জন্য সুফল বয়ে নিয়ে আস্তে পারে। স্বাস্থ্য ভালো যাবে। কাজের ক্ষেত্রে সাফল্য আসবে। বন্ধু ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখে চলতে সক্ষম হবে।

২. বৃষ রাশি – কোন নতুন কাজ শুরু করতে চাইলে এই সপ্তাহ আপনার জন্য কিছু বিশেষ সুযোগ আনতে পারে। আপনার প্রেম ভাগ্য ভালো। তাই সম্পর্ক ভেঙ্গে যাবার চান্স কম। কাজের ক্ষেত্রে সাফল্য ও হঠাৎ অর্থ প্রাপ্তি ঘটতে পারে। আর প্রত্যেক কাজে সফলতা প্রাপ্তির জন্য গোলাপি বা সাদা শাড়ি পরুন।

৩. মিথুন রাশি – কাজের ক্ষেত্রে আসতে পারে চমকপ্রদ পরিবর্তন। কোন অসমাপ্ত কাজ থাকলে আগে তা সমাপ্ত করুন। ভালোবাসার রঙ এমাসে থাকছে অমলিন। যেকোন প্রতিযোগিতায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। ত্বকের বিশেষ যত্ন নিন। নীলরং আপনার জন্যে শুভ।

৪. কর্কট রাশি – এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুব একটা ভালো নয়। প্রেম, পরিবার ও কাজের ক্ষেত্র সমস্যার সম্মুখীন হতে পারে। তবে রয়েছে বিলাসবহুল ভ্রমণের সুযোগ। এছাড়াও আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তাহলে শশুর বাড়ি থেকে কিছু পাওয়ার যোগ রয়েছে।

৫. সিংহ রাশি – ধৈর্যচ্যুতি ডেকে আনতে পারে বিপর্যয়। যেকোন কাজ করার আগে ভাবুন একটু। সাফল্য পেতে অলসতা দূর করুন। প্রেমের ক্ষেত্রে হতাশা আসতে পারে। কমলা রঙ আপনার জন্য লাকি। সব কাজের ক্ষেত্রে সর্বপ্রথম নিজের ধৈর্য বজায় রাখুন তাহলেই জীবনের প্রতিটি পদক্ষেপে সফল হতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here