বলিউডের এই সুন্দরীদের টাইট জিন্সে ফাটাফাটি লাগে, দেখে নিন কিছু মন্মুগ্ধকর ছবি…

0
5311

বলিউড মানেই গ্ল্যামারে ঢাকা এক জগত যে জগত দেখলে চোখ ধাধিয়ে যায় মানুষের। বলিউড সেলিব্রিটিরা যেন এই মর্তের মানুষই নন, মনে হয় তারা বাইরে থেকে এসে এই পৃথিবীতে বসবাস করছেন। তাদের চাকচিক্য, তাদের জেল্লা, তাদের জীবন সোনার চাদরে মোড়া। মানুষের তাদের প্রতি যাতে আগ্রহ বজায় থাকে সেইজন্য সেলিব্রিটিরাও চেষ্টা করেন যত ভালো সম্ভব তাদের যেন দেখতে লাগে।

নিজেদের জেল্লা বজায় রাখতে তারা নানারকম ফ্যাশনের ব্যবহার করে। এই ফ্যাশনের সাথে মেলেনা সাধারণ মানুষের ফ্যাশন, তাই এসব দেখে যেমন মানুষের চোখ উঠে যায় কপালে, ঠিক তেমনই তারা গোটা বাজার জুড়ে খুঁজতে থাকে ঠিক ওইরকমই একটা জিনিস যাতে তাদেরও দেখতে লাগে সেই সেলিব্রিটির মত সুন্দর।

বেশীর ভাগ ক্ষেত্রেই মানুষ নকল করেন সেলেবদের পোশাক। সেলিব্রিটিদের পোশাকের কথায় আসতে গেলে আলাদা আলাদা পোশাকের কথা বলতে হয়। যেগুলো হয়তো দেখলে চমকে যাওয়ার মতোই, কিন্তু আমরা সেলেবদের ক্ষেত্রে সেইসব পোশাককেও বাদ দিতে পারিনা যেগুল খুবই সাধারণ, শুধুমাত্র দেহগত সৌন্দর্যের জন্য তাদের জেল্লা আরও বেড়ে যায়।

অনেক সময় শুধু তাই নয়, পোশাকের জেল্লা নির্ভর করে সেই নির্দিষ্ট সেলইব্রিটির উপরেও, জিনি সেই পোশাক বেছে পড়েছেন। আসুন, জাওয়া যাক জিন্সের কথায়। জিন্সের কথা শুনেই আপনারা হয়তো নাক কোঁচকাচ্ছেন, কিন্তু এই জিন্স আপনাকে মুহূর্তের মধ্যে কাবু করে ফেলতে পারে।

আমি যদি আপনাকে নায়িকাদের জিন্স পড়া কিছু ছবি দেখাই, তাহলে আপনি ভাববেন কেউ এত সুন্দর কি করে হতে পারে। আসুন দেখে নেওয়া যাক টাইট জিন্স পড়ে কাড়া সেই লাস্যময়ী যারা এই সাধারণ ড্রেশকেও করে তোলেন অসাধারণ।

ইলিয়ানা ডিক্রুজ – দক্ষিনের এই নায়িকা নিজের জিন্স নিয়ে অবসেসড। কালো জিন্সে তার শরীর সুঠমা স্পষ্ট বোঝা যায়। তাই হয়তো তিনি নিজের জন্য জিন্সই বেশী পছন্দ করেন।

শ্রুতি হাসান – কমল হাসান ও সারিকার মেয়ে হিসেবে তার নাম রয়েছে। নাম আছে বিখ্যাত অভিনেত্রী হিসেবেও। খোলামেলা পোশাকে তিনি স্বচ্ছন্দ। তবে সবচেয়ে বেশি স্বচ্ছন্দ তিনি জিন্সে। তার জিন্স পড়া ছবি দেখলে বড় বড় প্রেমিকদের জীবন জ্বলে যেতে পারে।

জারিন খান – বোল্ড সিন অভিনয়ে দর্শকদের বরাবরের পছন্দ জারিনকে। ‘ওয়াজা তুম হো’ গানে তার শারীরিক ভাষা যেকোনো পুরুষের রক্ত গরম করে দিতে পারে। আর এই জারিনকে জিন্স পরিহিত অবস্থায় দেখলে আপনি সহজে চোখ ফেরাতে পারবেন না।

মালাইকা অরোরা খান – তার সাথে আরবাজ খানের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। বয়সও হল যথেষ্ট এই রমনীর। তবুও তিনি ঘুরে বেড়াচ্ছেন নিজের মত। বয়স যেন তাকে ধরতে পারছে না একদমই। টাইট জিন্সে তার মত মোহ্ময়ি আর কে আছে ?

আপনার যদি অন্য কোন অভিনেত্রীকে জিন্স পরা অবস্থায় ভালো লাগে তো তার নাম কমেন্টে লিখুন। পরের বার আমরা আপনাদের জন্য তার অবশ্যই কিছু ছবি সংগ্রহ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here