এই তিন রাশির মেয়েরা অন্যান্য মেয়েদের তুলনায় বিবাহের জন্য বেশি উপযুক্ত…

1
12321

রাশি অনুযায়ী ভাগ্য নির্ধারন করা হয় একথা আমাদের কারোর অজানা নয়। আমাদের জন্মের সময়কার গ্রহের অবস্থান হিসাব করে আমাদের রাশি, লগ্ন নির্ধারন ও কুষ্ঠি বিচার হয়। রাশিফল যেমন মানুষের চরিত্র বলে দেয়, ভবিষ্যতে সে পড়াশুনায় কেমন হবে বা তার চাকরি ভাগ্য কেমন এগুলোও জানা যায়। ঠিক তেমনই জানা যায় যে সে জীবনসঙ্গী হিসাবে কেমন হবে।

আজ আমরা প্রধানত মেয়েদের নিয়েই কথা বলবো। রাশি অনুযায়ী যেমন জানা যায় আপনি কারোর জীবনসঙ্গী হিসাবে কেমন, তেমনই জানা যায় আপনার জীবনসঙ্গী কেমন হবে?

জ্যোতিষশাস্ত্র বলে এমন তিনটি রাশি আছে যে রাশির মেয়েরা বিবাহের জন্য সবচেয়ে উপযোগী। এই তিন রাশির মেয়েদের মধ্যে বিয়ে করলে আপনার জীবন সুখে শান্তিতে ভরে উঠবে। আসুন তাহলে জেনে নি এই তিনটি রাশি কি কি ঃ

সিংহ রাশির নারী ঃ এই রাশির মেয়েরা স্বভাবে কঠোর ও শক্ত প্রকৃতির হন। এই রাশির মেয়েরা কেমন হয় সেটা বলতে গেলে সোজা কথায় বলতে হবে যে তারা যোদ্ধা প্রকৃতির হয়। এরা অসাধারণ ক্ষমতার অধিকারী হয়। কিন্তু এই মেয়েদের মধ্যে কোন অহংকার থাকেনা। এটা এদের সবচেয়ে বড় গুন। তাই এই রাশির মেয়েরা জীবনসঙ্গী হিসাবে অতুলনীয় হয়ে থাকে।

পুরুষকে মুগ্ধ করার জন্য এদের কোন অন্য উপায় অবলম্বন করতে হয়না। যে পুরুষ তাদের কদর বোঝেন তারা নিজেরাই এদের প্রেমে পরেন। এই মেয়েরা পুরুষকে সংসারে বেঁধে রাখতে পারে। নিজের জীবনসঙ্গীর প্রতি এদের ভালোবাসা খুব গভীর। নিজের স্বামী ও পরিবারের রক্ষার্থে সিংহীর মতো লড়াই করতে পারে এরা।

কর্কট রাশির নারী ঃ এই রাশির মেয়েরা খুব আবেগপ্রবণ হয়। এরা নিজের সঙ্গীকে নিঃশর্ত ভাবে ভালবাসতে পারে। নিজের ভালোবাসার মানুষের জন্য সব করতে পারে। বিনিময়ে শুধু চায় স্বামীর ভালোবাসা ও একনিষ্ঠটা। এরা একটু অভিমানিও হয়।

ছোটখাটো ব্যাপারে খারাপ লেগে থাকলে তারা অভিমান করে ঠিকই, তবে তারা সঙ্গীর জীবন সুখে আনন্দে ভরিয়ে দেয়। এদের আরো একটি বিশেষ গুণ হল এরা দারুন সুস্বাদু রান্না করতে পারে। রান্নার প্রতি এদের অন্য রকম ভালোবাসা রয়েছে। তাই আপনি যদি কোন কর্কট রাশির মেয়েকে বিয়ে করবেন বলে ঠিক করে থাকেন তাহলে আপনার সিদ্ধান্ত একদম সঠিক।

মেষ রাশির নারী ঃ এই রাশির মেয়েরা মানসিকভাবে খুব শক্তিশালী হন। এরা খুব বাস্তববাদী হয়। আকাশকুসুম স্বপ্ন এরা দেখেনা। এরা নিজেরা মানসিকভাবে শক্ত হওয়ার কারণে আপনার মানসিক শক্তিও বাড়িয়ে তুলবে। আর আপনি কখনো খারাপ সময়ে ভেঙ্গে পড়লে সব সময় আপনার পাশে থাকবে।

সামাজিক ভাবেও আপনার স্টেটাস আরও বাড়িয়ে দেবে মেষের জাতিকা। এরা একেবারে মাটির মানুষ হন। বাস্তবের জগতে বাস করেন। যা পাওয়া সম্ভব নয়, তার জন্য স্বপ্ন দেখেন না। মেষ রাশির জাতিকারা মা হিসেবে বেশ কড়া ধাঁচের হন। এঁদের সন্তানেরা সাধারণত জীবনযুদ্ধে পরাজিত হয় না। নিজের জীবনসঙ্গীর কাছ থেকেও মানসিক দৃঢ়তা ও দায়িত্বজ্ঞানের আশা রাখেন এরা।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here