অনুষ্কার থেকেও সুন্দরী ছিল কোহলির এই গার্লফ্রেন্ড, বিরাটের মা রাজি থাকলে ইনিই হতেন বউ…

0
6953

ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়কদের মধ্যে অন্যতম হলেন বিরাট কোহলি। তার অসাধারণ ব্যাটিং স্কিল থেকে শুরু করে অসামান্য ফিল্ডং, সবকিছুই তাকে অন্যদের থেকে আলাদা করে তুলেছে। মাঠে নেমে ব্যাট হাতে রানের পর রান থেকে শুরু করে আগ্রেসিভ মনোভাব, এই সব কিছু দেখে ভারতের অসংখ্য মহিলারা তার জন্য পাগল। তার ফ্যান সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে।

গত বছর বিরাট কোহলির সাথে বিখ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মার বিয়ে হয় ইতালীর ফ্লোরেন্স শহরের বরোজো ফিনোশোটা রিসর্টে। সেখানে খুব নিকট বন্ধুবান্ধব ও বাড়ির লোকজনদের নিয়ে বিয়ের অনুষ্ঠানটি হয়। তাদের বিয়ের খবর অনেকদিন ধরে খবরের শিরোনামে ছিল।

বিরাট ও অনুষ্কার প্রেমেপর্ব সকলেরই জানা আছে। তাদের মধ্যে বিচ্ছেদও হয়েছিল, কিন্তু সালমান খানের প্রচেষ্টায় তাদের মধ্যে আবার মিল হয়। তারপর থেকেই বিরাট যেন অনুষ্কাকে নিজের চোখে হারায়। ইন্সটাগ্রামে মাঝেমধ্যেই তাদের দুজনের বিভিন্ন সময়ের ছবি তারা পোষ্টও করেন।

বিয়ের আগে বিভিন্ন জায়গায় তারা ছুটি কাটাতেও গেছেন। অনেক জায়গায় বিরাট স্বীকারও করেছেন তার একমাত্র ইন্সপিরেশন তার মা এবং অনুষ্কা। কিন্তু অনেকে হয়ত এটা জানেন না বিরাট কোহলির এর আগেও অনেক গার্লফ্রেন্ড ছিল।

আর থাকবেনাই বা কেন, ভারতীয় ক্রিকেটের সবচেয়ে স্মার্ট এবং হ্যান্ডসাম ক্রিকেটার নামে পরিচিতি তার। অনেক সুন্দরীর সাথে তার নাম জড়ালেও একজন ব্রাজিলিয়ান অভিনেত্রী ও মডেল ইষাবেল লেইটের সাথে তার নাম জড়ায়। তাদের সম্পর্ক নিয়ে অনেক চর্চাও হয়েছে। বিরাটের সাথে লেইটকে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে।

এছাড়াও বিরাটের সাথে দক্ষিণী অভিনেত্রী তামান্নার সম্পর্কের কথাও অনেকে জানেন। ২০১২ সালে তামান্না ও বিরাট কোহলি দুজনে ডেট করেছিলেন। ইষাবেল ও তামান্না ছাড়াও আরোও অনেক অভিনেত্রীদের সাথে তার নাম জড়িয়েছিল। প্রত্যেক অভিনেত্রীর সৌন্দর্য তার স্ত্রী অনুষ্কাকে টেক্কা দেবে।

কিন্তু তার মধ্যে ব্রাজিলিয়ান অভিনেত্রী লেইটকে দেখতে সবচেয়ে সুন্দর। অনুষ্কার থেকে কোন দিক থেকে কম নয় বরং আরও বেশী হট, সেক্সি। তিনি কাজের সুত্রে ভারতে এসেছিলেন। এখানে এসেই তার বিরাটের সাথে পরিচয় এবং তারপর ডেটিং।

লেইট যথেষ্ট চেষ্টা করেন বলিউডে নিজের একটা পাকাপাকি জায়গা করে নেওয়ার এবং তার জন্য যথেষ্ট পরিশ্রমও কড়েছিলেন। কিন্তু আদপে কোন লাভ হয়নি তার। বিরাটের মা তাদের সম্পর্ক কোনদিনও মেনে নেয়নি। কিন্তু লেইট যে কোনদিক থেকে অনুষ্কা শর্মার থেকে কম নয় তা কোনমতে অস্বীকার করা যায় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here