সম্পর্ক ভেঙ্গে গেলে মুখ দেখাদেখি বন্ধ ? সেলেব্রিটিরা মানেন না এসব…

0
1893

একটা সম্পর্ক শেষ, তার মানে জীবনের বেশীর ভাগটাই শেষ বলে ধরে নেন অনেকেই। ভাবেন জীবনে আর কিছুই বাকি নেই। তারা ভাঙ্গা সম্পর্কের দোহাই দিয়ে একলা সময় কাটান, জীবন শেষ করেন। এমনকি মদ খেয়ে বিরহ উদযাপনও করেন অনেকেই। অনেকে দেখাতে করেন আর অনেকে সত্যি সত্যি এসব নিয়ে থাকেন দুঃখে।

এত দুঃখে তারা আর কোনভাবেই অন্য কারোর সাথে সম্পর্কে জড়াতে পারেন না। অথচ তারা সবসময়েই চান এই দুঃখ থেকে কেউ অন্তত তাদের বের করে নিয়ে যাক। সাধারণ লোকেরা ভাবেন একমাত্র তাদের জীবনেই এই ভাঙ্গা গড়া আছে এবং সেটা চলে। কিন্তু আসলে এই ভাঙ্গা গড়া চলে সমস্ত তারকাদের মধ্যেই।

সেলেব্রিটিরাও যে সাধারণ মানুষই সেটা ভুলে যায় জনসাধারণ। তাই তারা ভাবে সেলেবরা অত টাকার পাহাড়ে বসে শুধুমাত্র আনন্দই করেন। কিন্তু মানুষ হলে তার জীবনে দুঃখ থাকবেই। তাই সেলেবদের জীবনেও দুঃখ আছে অনেক। কিন্তু সাধারণ মানুষের মত অনেকক্ষেত্রেই তারা এরকম ভেঙ্গে পড়েন না বা ভেঙ্গে পড়লেও তাদের ক্যামেরার সামনে দেখাতে হয় সব ঠিক ঠাক আছে। আসুন দেখে নেওয়া যাক এমন কয়েকজন সেলেব্রিটিকে যারা নিজেদের প্রাক্তনের বিয়েতে উপস্থিত ছিলেন হাসি মুখে…

ডিনো মোরিয়া – বিপাশা এবং ডিনো মোরিয়ার সম্পর্কের কথা জানেন অনেকেই। শেষ পর্যন্ত সেই সম্পর্কের কোন শেষ না থাকলেও বিপাশার বিয়েতে হাসিমুখে খেতে চলে এসেছিলেন ডিনো। শুধু তাই নয়, চুটিয়ে মজাও করেছেন তিনি বর বউয়ের সাথে।

রনবীর কাপুর – অনেকেই বলেন রনবীরের সাথে সম্পর্ক ছিল সোনম কাপুরের। সাওরিয়া থেকেই দুজনকে দেখা যাচ্ছিল একসাথে। কিন্তু গুজবের পর্যায়েই ছিল ব্যাপারটা। সোনমের বিয়েতেও নতুন বান্ধবী আলিয়ার সাথে হাত ধরে দেখা যায় তাকে। মজাও করেন তারা।

দীপান্বিতা শর্মা – মিলিন্দ সোমান যখন অঙ্কিতা কোনওারকে বিয়ে করেন তখন প্রাক্তনী দীপান্বিতা উপস্থিত ছিলেন সেখানেই। নব্বইয়ের দশকে এঁদের উত্তাল প্রেম নিয়েও সরগরম ছিল বলিউড। প্রাক্তন প্রেমিকের বিয়েতে নবদম্পতিকে শুভ কামনা ও ভালবাসা জানিয়ে আসতে দ্বিধা করেননি দীপান্বিতা।

নেহা ধুপিয়া – বলি অভিনেত্রী ও মিস ইন্ডিয়া ইউনিভার্স নেহা ধুপিয়ার সঙ্গে সম্পর্ক ছিল বলে জানা যায় যুবরাজ সিংহ এর। যদিও তাদের সম্পর্ক টেকেনি বেশীদিন, তবু প্রাক্তন কে বিয়েতে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন নেহা।

রনবীর সিং – ছেলেবেলায় অহনা দেওলের সাথে নাকি চুটিয়ে প্রেম করতেন রনবীর। পরে অহনার সঙ্গে বিয়ে হয় দিল্লির ব্যবসায়ী বৈভব ভোরার। সেই বিয়েতে রণবীর উপস্থিত ছিলেন তাঁর বর্তমান প্রেমিকা দীপিকা পাডুকোনের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here