এই পাঁচ ধরনের পুরুষকে কখনই বিয়ে করা উচিৎ নয়, বিশেষ করে মেয়েরা অবশ্যই দেখুন…

0
2546

প্রতিটা মেয়েই স্বপ্ন দেখে তার ভবিষ্যৎ নিয়ে। সবাই চায় সুন্দর ভাবে স্বামী ও সংসার নিয়ে সুখে জীবন কাটাতে। সব মেয়েই ভাবে তার স্বামী যেন খুব ভালো হয়। তাকে ছাড়া আর অন্য কাউকে না দেখে। তাকে যেন খুব যত্ন করে ইত্যাদি ইত্যাদি। মেয়েদের জানিয়ে রাখি এই পাঁচ রকমের ছেলেরা বিয়ের জন্য একদমই সঠিক নয়।

১। বেশিরভাগ মেয়েরা খারাপ ছেলের প্রতি আকৃষ্ট হয়। এতে বিজ্ঞানও সহমত। একটি গবেষণায় দেখা গেছে নারীরা খারাপ ছেলেদের প্রেমে পড়ে, আর সেই ছেলেকে বিয়ে করে সারাজীবন কষ্ট পায়। এইসব ছেলেদের মধ্যে আলাদা গুণ থাকে।

কেউ হয়তো কথার জাদুতে, আবার কেউ হয়তো অতিরিক্ত যত্ন নিয়ে মেয়েদের মন জয় করে নেয়। আর মেয়েরাও এই ধরনের ছেলেদের প্রতি তীব্র টান অনুভব করে। ফলে লোভের শিকার হয়ে জীবন নষ্ট করে ফেলে তারা।

তাদের কুকীর্তি জানার পরেও মেয়েরা আশা করে তারা হয়তো কোন একটা সময়ে ভালো হয়ে যাবে। কিন্তু তাদের আশা বিফলে যায়। সারাজীবন কষ্ট করে কাটাতে হয় তাদের। কারণ তারা কখনই বদলায়না। মানুষের স্বভাব কোনদিন পালটায় না। এরকম ছেলেরা স্বামী হিসাবে কখনই ভালো হয়না।

২। অতিরিক্ত আত্মকেন্দ্রিক ছেলেকে বিয়ে করা একদম উচিৎ নয়। কারণ এরা সর্বক্ষন নিজের প্রশংসায় পঞ্চমুখ থাকে। সব সময় নিজের গুণ গান গাইতে থাকে। এদের সাথে বিবাহিত জীবন সুখের হয়না। এরা নিজেকে জাহির করতে চাইলে আর কিছু চায়না।

তার নিজের বাইরে যে একটা পৃথিবী আছে তা তারা ভুলে যান। এরকম মানুষের সাথে বেশিক্ষন কথা বলাও সম্ভব হয়ে ওঠে না। এমন পুরুষকে বিয়ে করলে আপনি কোনদিন সুখি হবেন না। সে নিজেকে ছাড়া আর কোন দিকে নজর রাখবে না। আপনার দিকে তো একদমই নয়।

৩। অতিরিক্ত মা ঘেঁষা ছেলেকেও বিয়ে করা উচিৎ নয়। কারণ তারা মা ছাড়া কিছুই বোঝেনা। তাদের কাছে সব বিষয়ে মায়ের সিদ্ধান্তই সেরা সিদ্ধান্ত। স্বামী স্ত্রীর সমস্ত বিষয়ে মা জড়িয়ে থাকে। এরা মাকে বাদ দিয়ে স্ত্রীর কথা ভাবতেই পারেনা। তাই এই ধরনের ছেলেরা বিয়ের জন্য একদম উপযুক্ত নয়।

৪। যে সব ছেলেরা নিজেকে সবার থেকে বড় মনে করে তাদের কখনই বিয়ে করা উচিৎ নয়। কারণ তারা মনে করে তারা সব জানে। তাদের থেকে বেশি কেউ কিছু জানতেই পারেনা। এদের কাছে নিজের মতামত শ্রেষ্ঠ। কারোর কোন মতামতের দাম দেয়না।

৫। এমন কিছু পুরুষ আছে যারা অন্যদের ওপর নিজের অধিপত্য ফলাতে চায়। সবাইকে নিজের নিয়ন্ত্রনে রাখতে চায়। এই ধরনের পুরুষের সাথে যে কোন মেয়ের মানিয়ে নেওয়া সম্ভব নয়। তাই এই ধরনের ছেলেদের থেকে দূরত্ব বজায় রাখাই ভালো।

এই ৫ ধরণের পুরুষকে একটু এড়িয়ে চলুন তাহলেই আপনার সাংসারিক জীবন সুখের হবে। তাতে আর কোন অশান্তির সৃষ্টি হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here