৪৪ বছরের অভিনেত্রীর প্রেমে পাগল ২৭ বছরের টাইগার শ্রফ, দেখলে চমকে যাবেন…

0
11542

আজকাল সকলেই তাদের প্রতিদিনের জীবনে সিনেমা নিয়ে চর্চা করে থাকে। প্রিয় নায়কের প্রতিটি সিনেমা দেখুক বা নাই দেখুক, তাদের জীবনের ছোটখাটো ঘটনা জানার কৌতূহল সবার মধ্যেই থাকে। নায়কের জীবনে প্রতিদিন কি ঘটে চলছে তা নিয়ে অনুগামীদের উৎসাহ চূড়ান্ত হয়। মানুষ কিছু স্টারদের পছন্দ না করলেও, তাদের ব্যক্তিগত জীবনের ব্যাপারে জানতে পেরে তারা খুব খুশি হয়।

আর বলিউডের স্টারদের নিয়ে অনেক অজানা কথা যা সবাই বিভিন্ন খবরের চ্যানেল অথবা ম্যাগাজিনের মাধ্যমে জানতে পারে। কিন্তু কিছু কিছু এমন ঘটনাও আছে যা সহজে সাধারণ দর্শকদের কাছে পৌছায় না। এমন কিছু খবর মাঝে মধ্যে আসে যা আমরা জানার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

আজকে আমরা সেই নায়ককে নিয়ে কথা বলছি, তিনি আর অন্য কেউ নয় অত্যন্ত জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ।

টাইগার তার প্রথম সিনেমা ‘হিরপান্তি’ থেকেই খবরের শিরোনামে ছিলেন। তার পর থেকেই লুক এবং চেহাড়ার জন্য তাকে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। তিনি দিনের পর দিন শারিরীক চর্চা ও পরিশ্রম করে নিজের চেহারায় মারাত্মক পরিবর্তন নিয়ে আসেন।

নতুন শরীরের গঠন ও দারুন নাচের জন্য তিনি আবার খবরের শিরোনামে উঠে আসেন। তিনি মূলত তার নাচ ও তার বডির জন্য অনেক নাম কামিয়েছেন। আর আজকাল সব ছেলেই তাকে দেখে তার মত বডি বানাতে চায়।তার ডায়েট থেকে শুরু করে তার রোজের কাজ তারা নজরে রাখে।

কিছুদিন আগে টাইগার শ্রফের সাথে দিশা পাটানির বন্ধুত্ব নিয়ে শোরগোল শোনা গিয়েছিল। তাদের অভিনীত সিনেমা বাগী-২ বক্সঅফিসে অনেক সাফল্য পায়। এরপর তারা ছুটিতে একসাথে বেড়াতে যান এবং তাদের ইন্সটাগ্রামের ছবি ঘিরে অনেক হইচই হয়।

আজকে আমরা টাইগারের ব্যাপারে যে খবরটা জানাতে চলেছি তা অত্যন্ত গোপনীয়, এর আগে কেউ তা আপনাকে জানায়নি। টাইগার শ্রফের ছোটবেলা থেকেই একজনের ওপর ক্রাশ ছিল, আর তিনি বলিউডের এক বিখ্যাত অভিনেত্রী।

অনেকেই তার রূপে মূগ্ধ। আর এই অভিনেত্রী বলিউডের সব থেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি আর কেউ নয় ঐশ্বর্য রাই। যার কাছে বয়সটা শুধুই সংখ্যা মাত্র। যতদিন যাচ্ছে তিনি আরও সুন্দরী হয়ে উঠছেন। আর টাইগার শ্রফ এই সুন্দরীর সাথে ঘুরতে যেতে চান। ঐশ্বর্য রাইের বয়স এখন ৪৪ আর টাইগার শ্রফ মাত্র ২৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here