এই হোটেলে হানিমুন করতে যাওয়া দম্পতিকে দেওয়া হয় ৭০ লাখ টাকা, শর্ত শুধু একটাই…

0
9315

হানিমুন শব্দটা হালে জনপ্রিয় হয়েছে এবং তা হওয়ার একটা কারন হল লাভ ম্যারেজ। হ্যা, আসলে আগে বাড়ি থেকে ঠিক করা পাত্র বা পাত্রিকেই বিয়ে করতে হত। কিন্তু এখন অনেকেই প্রেম করে বিয়ে করছে, ফলে  দম্পতির ইচ্ছে গুলোও অনেকটা বিস্তার লাভ করেছে। যার ফলে জনপ্রিয় হয়েছে হানিমুন পরিচর্যা।

নব দম্পতির এই মুধুর সময় কাটানোর দিকে দুহাত বারিয়ে এগিয়ে আসছে হোটেল গুলো, মুল উদ্দেশ্য ব্যাবসা বৃদ্ধি। এই অফারটি জানার পর আপনার মুখ হাঁ হয়ে যেতে পারে। এই ইইজরায়েলি হোটেল তার অতিথিদের জন্য অসাধারণ চুক্তি করেছে।

যদি আপনি এটি করতে পারেন তাহলে হোটেল শুধু আপনার হানিমুনের সমস্ত খরচই বহন করবে না, উপরন্তু আপনাকে উপহার হিসাবে ৭০ লাখ টাকা দেবে। এই অফারের জন্য শুধু একটি মাত্র শর্ত আছে।

কি সেই শর্ত? স্পষ্টতই এখন আপনি এই শর্ত সম্পর্কে জানতে ভীষণ উদগ্রীব হবেন। তবে আগে আপনাদের জানিয়ে দিই এই হোটেলটি সম্বন্ধে, এই হোটেলের নাম ইয়েহুদা এবং এটি ইজরায়েলের রাজধানী জেরুজালেম শহরে অবস্থিত। হোটেলের শর্ত হল যে হানিমুনে যাওয়া মহিলাটিকে হোটেল নির্দেশিত তারিখের দিন গর্ভবতী হতে হবে। যদি আপনি এটি করতে সক্ষম হন, তাহলে আপনি এই চুক্তির অধিকারী।

মহিলাটি হোটেল নির্দেশিত দিনে গর্ভবতী হয়েছেন কি না সেটা পরীক্ষা করার জন্য একজন ডাক্তার নিযুক্ত রয়েছে হোটেলের তরফ থেকে। যদি হোটেল নির্দেশিত তারিখে আগে বা পরে মহিলাটি গর্ভবতী হয় তাহলে কোনো টাকাই পাওয়া যাবে না।

হোটেলের নিযুক্ত করা ডাক্তার পরীক্ষা করে যদি সার্টিফিকেট দেন যে, মহিলা হোটেল নির্দেশিত তারিখেই গর্ভবতী হয়েছেন তবে তার পর থেকেই হোটেল এবং হানিমুনের সমস্ত খরচ বহন করবে হোটেলটি। ডাক্তারের কাছে ক্লিনচিট পেলে তবেই পাওয়া যাবে শর্ত অনুযায়ী সমস্ত খরচ এবং ৭০ লাখ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here