আর্জেন্টিনার সাপোর্টার বলিউডের যে সমস্ত সেলেব্রিটিরা…

0
145

ফুটবলের মহাযজ্ঞ, বিশ্বকাপ ফুটবল ২০১৮, ১৪ জুন থেকে শুরু হয়েছিল রাশিয়ায়। প্রায় মাসব্যাপী চলেছিল এই ফুটবল উৎসব। ফুটবল বিশ্বকাপ মানেই বিশ্বজুড়ে উন্মাদনা। প্রতিটি দেশের মানুষই সমর্থন করে থাকেন নিজ নিজ প্রিয় দলকে। দক্ষিণ এশিয়াতেও ফুটবল নিয়ে মাতামাতির শেষ নেই, বরং একটু বেশিই।

আর্জেন্টিনা-ব্রাজিল মানেই এখানে আবেগ আর ভালোবাসার সাথে টেবিলে যুক্তি-তর্কের লড়াই। আর দশটা সাধারণ সমর্থকের মতোই ফুটবল বিশ্বকাপ ও প্রিয় দলের হয়ে মেতে থাকেন উপমহাদেশের তারকারাও। বিশেষ করে বলিউডে উঁকি দিয়ে পাওয়া গেলো অনেক তারকারই প্রিয় ফুটবল দল ও খেলোয়ারের খবর।

আর্জেন্টাইন সমর্থকদের জন্য দারুণ এক খবর হলো রূপ-সৌন্দর্য্য আর অভিনয় দিয়ে ভুবন মাতানো অভিনেত্রী ঐশ্বরিয়া রাই আর্জেন্টিনাকে সাপোর্ট করেন। তিনি অন্ধ ভক্ত দিয়াগো ম্যারাডোনার। আর বর্তমানে বিশ্বের সর্বসেরা খেলোয়ার লিওনেল মেসিকে ম্যারাডোনারই ছায়া মনে করেন ‘দেবদাস’ এর পার্বতী।

প্রিয়াঙ্কা চোপড়ার প্রিয় খেলোয়ার ক্রিশ্চিয়ান রোনালদো, প্রিয় দলের তালিকায় আছে পর্তুগাল, ব্রাজিল, এবং ইংল্যান্ড।

শুধু বলিউডে আর্জেন্টিনার সমর্থনের তালিকাটা আরও বেশ লম্বা। শ্রদ্ধা কাপুর, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোনরা লিওনেল মেসির ভক্ত। তার পায়ের জাদুতে বিশ্বকাপ জিতে নেবে আর্জেন্টিনা, এমনটাই প্রত্যাশা করেন তারা। ক্যাটরিনা কাইফও আর্জেন্টিনা ফুটবলের অনুরক্ত। তবে তার প্রিয় খেলোয়ার সার্জিও আগুয়েরো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here