করোনা সতর্কতায় বাড়িতে থাকুন, নিজের টপলেস ছবি পোস্ট করে সচেতনবার্তা অভিনেত্রীর

0
429

যত দিন যাচ্ছে সারা বিশ্বে করোনা আতঙ্ক তত বেড়ে যাচ্ছে। ইতিমধ্যে বিশ্ব মহামারীর আকার ধারন করেছে করোনা ভাইরাস। বাইরের দেশের পরিস্থিতি ভয়াবহ হয়ে দাড়িয়েছে। যেন মৃত্যু মিছিল লেগেছে। ভারতে এখনও পর্যন্ত অতটা প্রভাব বিস্তার করতে না পারলেও একটা ভয় থেকেই যাচ্ছে, কারন ভারতেও ধীরে ধীরে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। শেষ দুদিনে যে হারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছে চিকিৎসক মহল থেকে প্রশাসন ও সাধারন মানুষ। ইতিমধ্যে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৪০০ ছাড়িয়েছে। ভারতে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৮। 

এই ভয়াবহ পরিস্থিতি মোকাবিলায় সারা দেশ জুড়ে লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মুম্বাই সহ মহারাস্ট্র পুরোপুরি লকডাউন ঘোষণা করা হয়েছে। বেঙ্গালুরুকে লকডাউনের আওতায় ফেলা হয়েছে। সমস্ত রেল পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। এই পরিস্থিতিকে সামাল দেওয়ার জন্য একটাই উপায় বাড়ি থেকে না বেরোনো। ট্রেন থেকে শুরু করে বিমান পরিষেবা সবই বন্ধ। কিন্তু কিছু ব্যাক্তি আছেন যাদের বাড়ি থেকে বেরোতেই হয়। তাদের ঘরের মধ্যে কিছুতেই আটকে রাখা যাচ্ছে না। প্রধানমন্ত্রী থেকে শুরু করে সিনেমা জগতের মানুষরা, ক্রীড়া জগতের মানুষরা সবাই অনুরোধ করছে বাইরে না বেরোনোর জন্য। সংবাদমাধ্যমেও প্রচার করা হচ্ছে কিন্তু কিছু সংখ্যক মানুষ কিছুতেই কিছু শোনে না। চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন জায়গায় জটলা করতেই হয় তাদের। 
সেলফ আইসোলেশন এর ব্যাপারটা এখনও বোঝানো যাচ্ছে না সাধারন মানুষকে। এমত অবস্থায় সাধারন মানুষের সচেতনতা বাড়াতে এগিয়ে এসছেন এক ভারতীয় মডেল। তিনি বিদেশী হলেও ভারতেই থাকেন। মুম্বাইয়ে লকডাউনের মধ্যে ঘরবন্দি হয়ে বাকিদের মতই সময় কাটছে তার। এর মাঝে ইন্সটাগ্রামে বিভিন্ন ছবি শেয়ার করে সাধারন মানুষকে সচেতন করার চেস্টা করেছেন তিনি। তবে মজার ব্যাপার হল তিনি তার হাফ ন্যুড , টপলেস ছবি পোস্ট করেছেন। এই লকডাউনের মধ্যেও অন্যথা হয়নি। ব্যপকভাবে ট্রোলও হয়েছেন। অভিনেত্রীর ফলোয়াররা তার ছবিতে অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ হাসিঠাট্টা করেছেন। এরপরের ছবিটা তিনি শেয়ার করেছেন জামাকাপড় পড়েই। তার বক্তব্য তিনি কি করবেন না করবেন সেটা তার ব্যাক্তিগত বিষয়। সেইভাবেই সে তার সচেতনবার্তা প্রচার করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here