সপ্তাহের কোন বারে জন্মগ্রহন করা মানুষ কেমন হয় ? আপনার সাথে মিললো কিনা দেখুন…

0
32503

ভাগ্যচক্রে বিশ্বাস করেনা এমন মানুষ খুব কমই আছেন। কম বেশি সব মানুষ একটু হলেও রাশিচক্রে বিশ্বাসী। আমাদের ভাগ্য নির্ধারিত হয় রাশিচক্রের উপর। আর এই রাশিচক্রের মতে একজন মানুষ কি বারে জন্মাচ্ছেন তার উপর নির্ভর করে সে কিরকম মানুষ ও তার ভবিষ্যৎ। আসুন তাহলে জেনে নিন আপনার জন্মবার অনুযায়ী আপনার ভবিষ্যৎ…

রবিবার ঃ- রবিবার জন্ম নেওয়া ব্যাক্তিরা অত্যন্ত বর্নময় চরিত্রের মানুষ। খুব অল্পতেই অধৈর্য হওয়া বা কোন কাজ অসম্পুর্ন রেখে দেওয়ার প্রবনতা আপনার মধ্যে মাঝে মধ্যে দেখা যায়। আপনার সংবেদনশীল স্বভাবের জন্য আপনি অন্যদের প্রতি বেশি গুরুত্ব দেন।

সোমবার ঃ- আপনি যদি সোমবার জন্মে থাকেন তাহলে আপনি পরিবারকে খুব ভালোবাসেন। আপনার মধ্যে সৃজনশীল মনোভাব আছে। কিন্তু আপনার এই গুন আপনি বাইরে প্রকাশ করেন না। আপনি সব কাজে কর্তৃত্ব দিতে ভালোবাসেন।

মঙ্গলবার ঃ- এই বারে জন্ম নেওয়া ব্যাক্তিরা তার বিরুদ্ধে কোন সমালোচনাকে ভীষণ পীড়াদায়ক বলে মনে করেন। কিন্তু আপনার মধ্যে এমন এক শক্তি আছে যা আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছে দিতে সাহায্য করে। আপনি ন্যায় অন্যায়ের পার্থক্য খুব ভালো করে বুঝতে পারেন। আপনি পেশাগত দিক থেকে খুব সফল হন।

বুধবার ঃ- আপনার বুধবার জন্ম হলে আপনি আপনার কাজকে খুব ভালোবাসেন। শুধু কাজ নয় সহকর্মীদেরও ভালোবাসেন। খুব অল্প সময়েই আপনি যে কোন নতুন কাজ শিখে নিতে পারেন। আর আপনার এই গুন আপনাকে সাফল্যের শীর্ষে পৌঁছে দেয়। কোন বিষয়ে অকারনে উদ্বেগ করা আপনার স্বভাব বিরুদ্ধ।

বৃহস্পতিবার ঃ- আপনার যদি এই বারে জন্ম হয় তাহলে আপনি অনেক প্রশংসনীয় কিছু কাজের অধিকারী। আপনার মধ্যে নেতৃত্ব দানের সহজাত ক্ষমতা আছে। আপনি নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য প্রচুর পরিশ্রম করতে পারেন। আপনি কখনো আশা হারান না। আপনি নতুন নতুন রোমাঞ্চে মেতে উঠতে পছন্দ করেন। আপনি মানুষকে তার যোগ্য সম্মান দেন।

শুক্রবার ঃ- আপনার জন্ম যদি শুক্রবারে হয়ে থাকে তাহলে আপনি খুব সৃষ্টিশীল প্রকৃতির মানুষ। আপনি খুব উদার এক মানুষ। আপনার ধর্ম কর্মেও খুব মন আছে। আপনার বাস্তব বোধ প্রবল। তবে কোন কারনে যদি কোন কাজে ব্যার্থ হন তাহলে তার শোক আপনি সহজে কাটিয়ে উঠতে পারেন না।

শনিবার ঃ- শনিবারে আপনার জন্ম হয়ে থাকলে আপনি খুব আত্মবিশ্বাসী। আর এর কারনে কখনো কখনো আপনার বন্ধুরা আপনাকে অহংকারী ভেবে বসেন। আপনি নিষ্ঠাবান ও বিশ্বাসী। তবে আপনার দেওয়া কোন পরামর্শ আপনার বন্ধুদের বিপজ্জনক বলে মনে হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here