বিচ্ছেদের পর ভেঙে পরলেন নেহা… আবেগময় বার্তা শেয়ার করলেন নিজের টুইটার অ্যাকাউন্টে…

0
11965

নেহা কক্কর ২০০৬ সালে টেলিভিশন রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় মৌসুমে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার বয়স এখন ৩০। তিনি এই মুহূর্তে অতি জনপ্রিয় একজন সংগীত শিল্পী। তার অনবদ্য গানের জন্য তিনি বর্তমানে জনপ্রিয়তার শিরোনামে পৌছে গেছেন। শুধুমাত্র হিন্দি গানেই তিনি সীমাবদ্ধ নন, অন্যান্য ভাষাতে তিনি সমভাবে পারদর্শী। সনি টেলিভিষণের বিখ্যাত রিয়ালিটী শোতে তিনি বিচারকের আসনে আছেন।

গানের জগতে নেহা কক্কর ও ‘ইয়ারিয়ানা’ অভিনেতা হিমাংশু কোহলি অন্যতম মিষ্টি যুগল। মাত্র কিছুমাস আগে নিজেদের সম্পর্কে তারা সকলকে জানান। তাদেরকে সবাই পারফেক্ট জুটি বলেই জানত। কিন্তু বেশিদিন এই সম্পর্ক টিকলো না। তাদের কিছুদিন আগেই বিচ্ছেদ হয়ে গেছে।

বিচ্ছেদের পর একেবারে ভেঙ্গে পড়েছেন নেহা। হিমাংশুকে চোখে হারাতেন নেহা। তাই হয়ত এই বিচ্ছেদকে কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। প্রথমে নিজেদের বিচ্ছেদ সম্পর্কে মুখ না খুললেও নেহা কক্কড় টুইটার আকাউণ্টে হিমাংশুকে আনফলো করে দিয়েছেন এবং তাদের সব ফটো ডিলিট করে দিয়েছেন।

এক দৈনিক পত্রিকার খবর অনুযায়ী নেহা নিজের পেজে লিখেছেন,”জানি যে আমি একজন সেলিব্রিটি। আমি এসব লিখতে চাইনি, কিন্তু আমিও একজন মানুষকেই…। একটু বেশি ভেঙ্গে পড়েছি। তাই আমার অনুভুতিকে আটকাতে পারছি না।

জানি আমাদের সেলিব্রিটিদের দুটো জীবন থাকে। একটি ব্যক্তিগত এবং একটি পেশাদার। ব্যক্তিগত জীবনে যা ঘটে থাকুক না কেন, পেশাগত জীবনে তার প্রভাব পরতে দেওয়া যাবেনা। সর্বদা হাশিখুশি থাকতে হয়।”

নেহা আরও লিখেছেন, “আমি জানি সবাই এই বিষয়ে কথা বলবে। মানুষ আমাকে বিচার করবে। জানিনা মানুষ কি বলবে… কিছু মানুষ আমার সম্পর্কে এমনও বলবে, যা আমি কখনো করিনি… কিন্তু আমার অভ্যাস হয়ে গেছে সব শুনে শুনে, সব সহ্য করে।”

এছাড়াও তিনি লিখেছেন, “আমি জানতাম না এই পৃথিবীতে এত খারাপ মানুষও রয়েছে। সবকিছু হারিয়ে এখন বুঝতে পাড়ছি। আমি নিজের সবকিছু দিয়ে দিলাম, কিন্তু পরিবর্তে পেলাম…. বলতেও পারবনা কি পেলাম!” নেহা কক্করের এই পোস্ট ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।

এই বছরে ইন্ডিয়ান আইডলের সেটে হঠাৎ এসে তাদের সম্পর্কের কথা প্রকাশ করেন তারা। একে অপরের সাথে অনেক ছবি তারা ইন্সটাগ্রামে পোস্ট করেন। একটি মিউজিক ভিডিওতেও তারা একসাথে কাজ করেছেন। এই জুটির বিয়ে নিয়ে সবাই আগ্রহী ছিলেন কিন্তু তা স্বপ্নই থেকে গেল।

প্রসঙ্গত নেহা কক্করের প্রতিটি গান এখন খুবই জনপ্রিয়। দিলবার থেকে শুরু করে আঁখ মারে প্রতিটি রিমেক গান এখন তার কণ্ঠে এবং প্রতিটি গান সুপারহিট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here