‘ব্রা’এবার ছেলেদের জন‍্য, জেনেনিন এর বিশেষ গুনাগুন…

0
15997

কি ভাবছেন, ভুল শুনলাম নাকি ? চমকে গেলেন ? একমাত্র নারীরা ব্রা পরে বলেই শুনে এসেছেন সারা জীবন তো। কিন্তু বহুল প্রচলিত এই সত্য আর টিকছে না। ছেলেদের ব্রা বিক্রি করে চলেছে  জাপানের এক অনলাইন লিঙ্গারি বিক্রয় প্রতিষ্ঠান। সাধারণত ‘ক্রস ড্রেসিং’ ছেলেরা কিনছে এইসব ব্রা।

জাপানের এই প্রতিষ্ঠান পুরুষকূলের জন্য বিভিন্ন সাইজ ও রং-এর ব্রা বাজারে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটির দাবি, তাদের তৈরি এই ব্রাই পুরুষদের জন্য তৈরি বিশ্বের প্রথম ব্রা। প্রতিষ্ঠানটির মতে বিশেষভাবে তৈরি ব্রা গুলো পরিধানে পুরুষদের দেহ ও মনে প্রশান্তি ডেকে আনবে ও রাতের ঘুম ভালো করবে। জাপানি ভাষায় ব্রাটির নাম রাখা হয়েছে ‘কাহেই ওয়াসুমি ব্রা’।

কিছু দিন আগে চালু হয় এই অনলাইন বিক্রয় কেন্দ্র। এরই ভেতর ৩০০০ ছেলেদের ব্রা বিক্রি করেছে প্রতিষ্ঠানটি। প্রতিটি ব্রার মূল্য ৩০ ডলার করে। এখন পাওয়া যাচ্ছে গোলাপি, সবুজ, হলুদসহ বিভিন্ন রংয়ের ব্রা।

পুরুষ স্তন সব ক্ষেত্রে অতিরিক্ত শরীরের চর্বি দ্বারা সৃষ্ট হয় না। ক্লিনিকাল গাইনোকাস্টিয়া হরমোন ভারসাম্যহীনতার কারণ, এস্ট্রোজেনের উচ্চ মাত্রা বা টেসটোসটের নিচু মাত্রা, মেনস হেলথ জানিয়েছে। যারা চর্বি বৃদ্ধির ফলে স্তন ভোগ করে তাদের জন্য পরিত্রাণ পেতে একমাত্র উপায় হল এই ব্রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here