দেখে নিন বলিউড তারকারা নিজেদের রোজকারের কত টাকা ইলেক্টিক বিল দিয়েই খরচ করে ফেলেন…

0
7647

বাড়ির খরচের মধ্যে ইলেক্ট্রিক বিলের খরচটাও তালিকার মধ্যে থাকে। আমাদের সবাইকেই প্রত্যেক মাসে এই খরচটার কথা মাথায় রাখতে হয়। সেটা একটা নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হয়। বিলে টাকার অঙ্ক দেখে চমকে যেতে হয় মাঝে মধ্যেই। এতে চমকাবার মতো কিছু নেই। খুবই স্বাভাবিক ব্যাপার এটা। তবে চমক রয়েছে বলিউড তারকাদের বাড়ির ইলেকট্রিসিটি বিলে।

কিছু কিছু মানুষের ইলেক্ট্রিক বিল এতটাই বেশি যে সেটা অস্বাভাবিক মনে হয়। তারা হলেন বলিউডের কিছু বিখ্যাত তারকা। তাদের এক মাসের বিল এতটাই বেশি আসে যে সেটা সাধারন মানুষের এক বছরের আয়ের থেকেও বেশি। আসুন তাহলে জেনে নি ইলেক্ট্রিক বিলের পিছনে তারা ঠিক কত টাকা ব্যয় করেন।

শাহরুখ খান ঃ শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয়। তাই তার সব কিছুই রাজার মতই হওয়া উচিৎ। আর হয় ঠিক সেইরকমই। তিনি এগিয়ে থাকেন সব ব্যাপারে। আর এই ব্যাপারেও তিনি রয়েছেন সবার আগে। তার এত বড় বিলাসবহুল প্রাসাদের মতো বাড়ি মান্নাতের প্রতি মাসে ইলেক্ট্রিক বিল আসে ৪৩ লাখ টাকা। এটা শুনে সবাই যে চমকাবে এটাই স্বাভাবিক।

সাইফ আলি খান ঃ এবার তাহলে আসা যাক নবাব পরিবারের পুত্র সাইফ আলি খানের কথায়। তার বাড়ির ইলেক্ট্রিক বিলের খরচ শুনলে অবাক হবেন আপনিও। তার বিশাল বাড়ির প্রত্যেক মাসের ইলেক্ট্রিক আসে ৩০ লাখ টাকা।

সালমান খান ঃ তিনি এখন তার মা – বাবার সঙ্গে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থাকেন। তার জীবন যাত্রা কেমন তার উত্তর তার ইলেক্ট্রিক বিল দেখলেই বোঝা যাবে। তার প্রতি মাসে ইলেক্ট্রিক বিল আসে ২৩ লাখ টাকা।

অমিতাভ বচ্চন ঃ তার ইলেক্ট্রিক বিলের খরচ খুব বেশি নয়। মানে খানদের থেকে অনেক কম তার বিল আসে। তার বিল আসে প্রতি মাসে ২২ লাখ টাকা। মুম্বাই এর জুহুতে সুবিশাল ভিলায় অনেক বৈদ্যুতিক সরঞ্জাম আছে। তাই এই টাকাটা তাকে বিদ্যুতের খরচ হিসাবে দিতেই হয়।

দীপিকা পাড়ুকোন ঃ এবার আমরা কথা বলবো দীপিকা পাড়ুকোনকে নিয়ে। বলিউডে এখন সব নায়িকাদের থেকে এগিয়ে আছেন এই নায়িকা। তাই লাইফস্টাইলের দিক থেকেও নিজেকে এগিয়ে রাখেন তিনি। তিনি যদিও এখন বেশিরভাগ সময় হলিউডে কাটাচ্ছেন। তবুও তার বিদ্যুৎ বিলের খরচ শুনলে আপনার চোখ কপালে উঠবেই। এই নায়িকার বাড়িতে প্রতি মাসে ১৩ লাখ টাকা বিদ্যুতের বিল আসে।

আমির খান ঃ এই নায়কের বিদ্যুৎ বিল উপরিউক্ত সব নায়ক নায়িকাদের বিলের কাছে কিছুই নয়। বান্দ্রায় তার অ্যাপার্টমেন্টের ইলেক্ট্রিক বিল আসে ৯ লাখ টাকা। তার বাড়িতে আছে বিলাশবহুল ব্যবস্থা। তার নিজস্ব জিমও রয়েছে। তাই এত টাকা বিল আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here