কত কোটি ? বলিউড অভিনেতাদের বাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার…

0
566

আমরা জানি বলিউড অভিনেতারা প্রচুর ধন সম্পত্তির অধিকারী এবং তা তাদের জীবন যাত্রার সব কিছুতেই ফুটে ওঠে। তাই স্বাভাবিক ভাবেই তাদের বাড়ীও নিশ্চয় কোন সাধারন মানুষের মত হবে না। আজকে আমরা জেনে নেবো এমন কিছু বিখ্যাত বলিউড অভিনেতাদের বাড়ির দাম সম্বন্ধে যা শুনলে আপনি চমকে যাবেন।একনজরে দেখে নিন –

শাহরুখ খানের বাড়ির দাম – বাদশা শাহরুখ সত্ত্যি রাজার মতো থাকতেই পছন্দ করেন। মুম্বাই শহরের বান্দ্রায় অবস্থিত তার এই স্বপ্নের প্রাসাদ। এই বাড়ির নাম ‘মন্নত’। হেরিটেজ তকমা পাওয়ায় কেউ কোনো দিন এই বাড়িটির ক্ষয়ক্ষতি করতে পারবে না। বাড়ির প্রত্যেক অংশেই ঐতিহ্যের ছাপ রয়েছে। ভারতীয় মুদ্রায় তার এই বাড়ির দাম প্রায় ২০০ কোটি টাকা।

অমিতাভ বচ্চনের বাড়ির দাম – বাদশার পর এবার শাহেনশার কথায় আসা যাক। গোটা মুম্বাই শহরে প্রায় ৫ খানা বাড়ি আছে অমিতাভ বাবুর। তিনি যে বাড়িটিতে থাকেন তার নাম ‘জলশা’। এই বাড়ির দাম প্রায় ১১২ কোটি টাকা।

আমির খানের বাড়ির দাম – প্রচুর টাকা পয়সা থাকলেও আমির খান সাধারন জীবন জাপন করতেই ভালোবাসেন। তার এই বাড়ির দাম ৬০ কোটি টাকা। এই বাড়ির নাম সি ফেসিং ফ্ল্যাট।

অক্ষয় কুমারের বাড়ির দাম – অক্ষয় কুমারও একজন জনপ্রিয় অভিনেতা এবং আমির খানের মতো সাধারন জীবনযাপন পছন্দ করেন। অক্ষয় কুমার মুম্বাইয়ের জুহু এলাকায় বসবাস করেন। প্রায় ৪০ কোটি টাকা মূল্যের জুহুর দ্বিতল একটি ফ্ল্যাটে সপরিবারে তিনি থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here