বলিউডের ৫ টি সিনেমার কিছু ঘনিষ্ঠ দৃশ্য যা বাদ দেওয়া হয় বেশী ঘনিষ্ঠ হওয়ার জন্য…

0
31249

শরীরী আবেদনের জন্য অনেক সিনেমা আমাদের কাছে হয়ে ওঠে খুবই প্রিয়। সেন্সর বোর্ডের তাড়নায় যৌ-ন সুড়সুড়ি দেওয়া সিনগুলি বাদ পড়ে। আমরা সকলেই এমন ছবি ও বিশেষ করে এমন সিনগুলি দেখতে পছন্দ করি। সেন্সর বোর্ডের এই ঝামেলা থেকে বেরোতে না পারলেও এইসব সিনগুলো রিলিজ হয়ে যায় ইন্টারনেটে। আড়ালে আড়ালে সবাই আমরা খুঁজে বেড়াই নেটে সেই ভিডিওগুলি।

তাই ইচ্ছেতে ভাটা পড়ে না। সিনেমা গুলি যদি নাও দেখা হয়, তাহলেও এই সিনগুলি কিন্তু সবাই চেনে। ভালোবাসার মুহূর্ত ভরা এমন ভিডিওর সংখ্যা কম নয় বলিউডে। সাহসী সেইসব সিনেমার সংখ্যা বাড়ছে দিনে দিনে। কিন্তু বেশ কয়েকটি অনস্ক্রিন রোম্যান্সের মাপকাঠিতে ছাড়িয়ে গেছে। দেখে নিন সেগুলির তালিকা।

১) জিসম ২ ঃ- জিসম ছবিতে বিপাশা ও জনের রসায়ন সবার মনে দাগ কেটেছিল। সাহসী চরিত্রে বিপ্স সবার মনে আলাদা জায়গা করে নেয়। ছবির সাফল্যকে জারি রাখতে আসে জিসম ২। সানি লিওন ও রনবীর হুদার জুটি মনে রাখার মতই। তাদের রসায়নও কোন অংশে জন ও বিপাশার থেকে পিছিয়ে নয়।

২) বুম ঃ- বুম ছবির সাথে কেরিয়ারের শুরু করেন ক্যাটরিনা, যিনি আজ বলিউডের অন্যতম সেরা সুন্দরী। বহু পরিচালকের বর্তমানে প্রথম পছন্দ ক্যাট। বুমে তিনি উত্তেজক অন্তর্বাস পরে কয়েকটি সিনে এসেছিলেন। গুলশান গ্রোভারের সামনে উত্তেজকভাবে শরীর প্রদর্শন করেন তিনি।

৩) আনারকলি অফ আরাহ ঃ- এই ছবির জন্য স্বরা ভাস্কর যথেষ্ট প্রসংসা পান। ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্যের জন্য সেন্সর বোর্ড কাঁচি চালায়। পরবর্তীকালে এই ঘনিষ্ঠ দৃশ্য ইন্টারনেটে ফাঁস হয়।

৪) মার্ডার ঃ- ইংরাজি একটি ছবির গল্পের ওপর ভিত্তি করে তৈরি এই সিনেমাটি ব্যবসা করে বিশাল। ছবির দৃশ্য ও গান দুই খুব জনপ্রিয় হয়। এই সিনেমায় অনেকগুলি প্রেমের দৃশ্য দেখানো হলেও বেশ কিছু বাদ দেওয়া হয়েছিল।

৫) শ্যুটাউট অ্যাট ওয়াডালা ঃ- এই সিনেমায় কঙ্গনা এবং জনের অনেকগুলি ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছিল। একটি দৃশ্যে জন যখন কঙ্গনার কাছে যায় তখন সে জোর করতে থাকে, কিন্তু কঙ্গনা বাধা দেয়। এরপর কঙ্গনাও সাথ দিতেই শুরু হয় একটি শয্যাদৃশ্য।

এইরকমই অনেকগুলি সিনেমায় এইসব বিভিন্ন সিন বাদ দেওয়া হয়। কিন্তু বর্তমান খোলা মনের মানসিকতার লোকেরা এগুলোকে সঙ্কীর্ণ মনের পরিচায়ক বলছেন এবং এগুলো বাদ দেওয়ার বিরোধী হয়ে উঠছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here