ঘরে পাপোশের নিচে রাখুন এই জিনিস, কাটবে দুর্ভোগ, হবে টাকার বৃষ্টি…

0
15131

শুধু বর্তমান বা অতীত বলে নয়, টাকার প্রয়োজন সব সময় ছিল, আছে আর থাকবে। টাকা হল মানুষের জীবনে সবচেয়ে প্রয়োজনীয় জিনিস। এটি না থাকলে কিছুই করা সম্ভব নয়। টাকা না থাকলে মেজাজ হয়ে ওঠে খিটখিটে, কোন কাজে মন বসেনা। জন্মের পর থেকে মৃত্যুর আগে পর্যন্ত টাকার যে প্রয়োজন আছে তা অস্বীকার করার জায়গা নেই।

সকলেই চায় কম পরিশ্রম করে বেশি টাকা রোজকার করার। তাই ছোটদের বড়রা পড়াশোনার দিকে বেশি জোড় দিতে থাকে। অনেকেই কম পরিশ্রমে বেশি টাকা রোজকার করে আর অনেকে কঠোর পরিশ্রম করেও টাকার মুখ দেখতে পায়না। কেউ টাকার পর টাকা কামিয়ে চলেছে আর কেউ ধার দেনার বোঝা বয়ে বেড়াচ্ছে।

আমাদের জীবনের মূল উদ্দেশ্য হল ভালো ভাবে বেঁচে থাকা। আর ভালো ভাবে জীবনে চলতে হলে লাগে টাকা। তাই টাকা রোজকার হল মানুষের প্রধান উদ্দেশ্য। টাকা রোজকারের জন্যই মানুষ দিন রাত পরিশ্রম করে চলেছে।

কিন্তু যারা পরিশ্রম করেও কাজের কোন ফল পাচ্ছেনা তাদের জন্যই আজকের এই টোটকা। আসুন তাহলে জেনে নেওয়া যাক সেই টোটকা। এই ব্যাপারটি অনেকটা বিশ্বাসের উপর নির্ভর করে। তাই এই টোটকার উপর বিশ্বাস থাকলে তবেই কাজটি করুন। আপনি সফল হতে বাধ্য।

আমাদের প্রত্যেকের বাড়িতেই পা মোছার জন্য আমরা পাপোশ ব্যবহার করি। কিন্তু পাপোশ শুধু পা মোছার জন্য ব্যবহার করা হয়না। এর একটি গভীর অর্থ আছে। আর সেটি হল পা মুছে ঘরে ঢোকার সময় আমরা বাইরের সমস্ত নেগেটিভ শক্তিকে বাইরেই ফেলে রেখে আসি।

তাই যে ঘরে পাপোশ ব্যবহার করা হয় না সেই ঘরে অসুখ লেগেই থাকে। সেই ঘরে অশান্তি, অভাব সব লেগেই থাকে। তাই বাড়িতে প্রতিটা ঘরের সামনে পাপোশ রাখুন। আর তার নিচে রাখুব এক টুকরো ফটকিরি। বিশেষ করে বাড়ির সদর দরজার সামনে যে পাপোশটি থাকবে সেটির নীচে রাখুন এক টুকরো ফটকিরি।

এর ফলে আপনার বাড়ি থেকে সমস্ত নেগেটিভ শক্তি দূরে থাকবে। আরো ভালো হয় যদি ফটকিরিটা এক টুকরো কাপড়ে মুড়ে রাখেন। এর ফলে বাড়িতে কোন রোগ প্রবেশ করতে পারবেনা। আরো ভালো ফল পাবেন যদি সবুজ রঙের পাপোশ ব্যবহার করেন। সবুজ পাপোশ পরিবারের সকলের আয় বাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here