একজন পুরুষের প্রথম চাহিদা কি থাকে ? ফাঁস করলেন পতিতা নিজেই…

0
30719

একটি নারীর শরীরের প্রতি পুরুষদের প্রাথমিক চাহিদা কি থাকে এই নিয়ে কথা বললেন এক যৌ-নকর্মী। যৌ-নকর্মী এই শব্দটা আমরা কম বেশি সকলেই শুনেছি। এই পেশায় কেউ সখে আসেনা। অনেককে এই পেশায় জোড় করে আনা হয়, আবার কাউকে আসতে হয় পেটের দায়ে। সমাজের কিছু শ্রেণির পুরুষ মানুষ যায় তাদের কাছে নিজেদের শারীরিক খিদে মেটাতে।

তাদের কাছে গিয়ে সেই সব পুরুষদের কি কি চাহিদা থাকে সেই বিষয়ে কোন ধারনা নেই আপনাদের। একজন যৌ-নকর্মী নিজের মুখে জানালেন তার এই পেশার অভিজ্ঞতার কথা। যৌ-ন পল্লী থেকে বেড়িয়ে আসা এক কর্মী বলেন তিনি কি কি ধরনের খদ্দেরের সঙ্গে কাজ করেছেন।

তিনি বলেন যে একদিন রাতে রাস্তায় তিনি একটি চামড়ার বুট পড়ে দাঁড়িয়ে ছিলেন। এক ব্যাক্তি আচমকা এসে তার বুট চাটতে লাগলো। তিনি কিছু বুঝে ওঠার আগেই ওই ব্যাক্তি তার হাতে কিছু টাকা গুঁজে দিয়ে চলে যায়।

একবার এক ব্যাক্তির সঙ্গে তিনি সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। সঙ্গমের সময় ওই ব্যাক্তি সেই ঘরে একটি ফুটো করে রেখেছিলেন। আর সেই ফুটো দিয়ে ব্যাক্তির বন্ধুরা সঙ্গমের দৃশ্য উপভোগ করেছিন।

আবার অন্য একজন ডিক নামে এক ব্যাক্তি তাকে নিজের বিজনেস ট্রিপে নিয়ে গিয়েছিলেন। কিন্তু একবারও তার সঙ্গে সমগম করেন নি। এমনকি এক বিছানায় তারা একসঙ্গে শুলেও তাকে স্পর্শ করেনি সেই ব্যাক্তি।

এমন বেশ কিছু পুরুষের সঙ্গে তার সাক্ষাৎ হয়েছে যারা বলেছে যে তারা যদি মেয়ে হতো তাহলে তারা দেহ ব্যবসাকেই বেছে নিত। জীবনে তিনি অনেক ভদ্রলোকের সঙ্গেও সঙ্গমে লিপ্ত হয়েছেন। কিন্তু তারা তাকে কোন জোর করেন নি। তারা পতিতা পল্লীতে যেতেন কিন্তু মহিলাদের সম্মান করতেন।

তার আবার নিয়মিত এক খদ্দেরের সঙ্গে দেখা হতো। দেখা হতো একটি হার্ডওয়ার স্টোরে। সেখানেই চলত তাদের যৌ-ন মিলন। তাদের যদি কখনো দেখা না হতো তাহলে সেই খদ্দের ঠিক তাকে টাকা পাঠিয়ে দিত। সেই ব্যাক্তি খুব সহৃদয় ছিল।

পার্টিতে গিয়ে একসঙ্গে অনেক ছেলের সঙ্গে সঙ্গম করার অফার আসতো কিন্তু তিনি রাজি হতেন না। কারন তার কাছে এই কাজ ধর্ষ-ণের সমান বলে মনে হতো। আবার অল্প বয়সি পুরুষরা নিজেদের অতিরিক্ত স্মার্ট মনে করতো। তারা সঠিক দাম তো দিতোই না, উলটে চোখের আড়ালে টাকা চুরিও করতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here