ঝার ফুকের নাম করে এ কি অশ্লিল আচরন করলেন ভন্ড বাবা ? দেখুন ভিডিও…

0
2473

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এতোটাই অ্যাক্টিভ যে সেখানে যেকোন কিছু ভাইরাল হতে সময় লাগে না। আর সেই সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকদিন ধরেই একটি ভাইরাল ভিডিও ঘোড়া ফেরা করছে। যা দেখে প্রতি মানুষের চোখ কপালে ওঠার উপক্রম। বেশিরভাগ লোক জনেরাই ভিডিওটি নিয়ে ইয়ারকি ঠাট্টা করতে শুরু করে দিয়েছে। বেশ মসলাদায়ক ব্যাপার সেপার হয়ে উঠেছে এটি।

ভিডিওটি দেখে যে কেউ বলে দেবে যে এক ভদ্রমহিলা এক সাধু বাবার সামনে নিচু হয়ে বসে আছে আর কিছুক্ষণ পরে সেই মহিলার উঠে দাঁড়ানোর পরই ঘটে সেই অবাক করে দেওয়া কান্ড যা দেখে রই রই ব্যাপার স্যাপার রটে যায় সোশাল মিডিয়াতে।

অনেক মানুষ এখনও সঠিকভাবে এই ভিডিওটির ব্যাপারে আসল জিনিষটি ধরতেই পারেননি। পারলে হয়তো একটা তুলকালাম কান্ড হতই। ভিডিওটিতে স্পষ্ট ভাবে দেখা গেছে যে সেই মহিলা উঠে দাঁড়ানোর পর সেই গুরুদেব মানুষটি সেই মহিলার পাছায় বেশ কয়েক বার হাত বুলিয়ে দেয়।

এটাকে সমাজ কি চোখে নেবে এটাই দেখার। যদিও ভিডিওটির আসল রহস্য এখনও ঠিক ভাবে বোঝা বা জানা যায়নি। তাও এটুকু বোঝা যাচ্ছে যে কিছু না কিছু তো গণ্ডগোল নিশ্চয়ই আছে।

এর আগেও এরাম ধরনের অনেক ধর্মগুরুর বিরুদ্ধে বিভিন্ন রখমের ও বিভন্ন প্রকৃতির অভিযোগ করা হয় এবং শুধু এটুকুতেই শেষ নয়। তাদের ওপর দেওয়া প্রতিটি অভিযোগ সঠিক প্রমানিতও হয়েছে। এইসব কারন গুলির জন্য গ্রেফতারও করা হয় বিভিন্ন ধর্মগুরুদের।

যেমন বাবা রাম রহিম, তাছাড়া আসারাম বাপু তো আছেই। তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগও আসে, যেমন নারী নির্যাতন, ধর্ষণ, খুন, আরও বিভিন্ন রকমের ঘৃণ্যতম অপরাধ যা হয়তো মুখে আনতেও ভয় করবে।

তবে এইসব করেও যে কোন রকমের ফল পাওয়া যায়নি তা স্পষ্ট প্রমানিত হয়ে গেল আরও একবার এই ভিডিওটি দেখার পর। এরকম ধরনের মানুষদের কাছে আমাদের সিস্টেম আরও একবার হেরে গেলো। সেটা আরও একবার প্রমানিত এই ভিডিও টি দেখে।

দেখুন সেই ভিডিওটি। এই অশ্লীল ভিডিওটি দেখলে লজ্জায় মুখ লুকিয়ে ফেলতে বাধ্য হবেন আপনিও। আপনিও বুঝতে পারবেন না আসল ব্যাপারটি কি হচ্ছে। কেনো এই সাধু এইরকম করলো…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here