ATM এ টাকা তুলতে গিয়ে একি কান্ড ঘটালো এই যুগল ! অবাক সকলেই…

0
2638

বর্তমান ইন্টারনেটের যুগে ভাইরাল কথাটা খুব পরিচিত একটি শব্দ। কোন ঘটনা যদি সাধারণ ঘটনার থেকে একটু আলাদা হয় তাহলেই আমরা তাকে ইন্টারনেটের সাহায্যে নানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দিয়ে থাকি চারিদিকে। একেই বলা হয় ভাইরাল করে দেওয়া। সে ঘটনা খারাপ হোক বা ভালো একবার তা ছড়িয়ে পড়লে ভাইরাসের মতো ঘিরে ধরে আমাদের গোটা সমাজকে।

আজ তেমন এক ঘটনা আপনাদের দেখাবো যা দেখলে আপনারা বিশ্বাস করতে পারবেন না আর অবাক হবেন। এখনকার সমাজে সব কাজের থেকে যৌ-ন সুখকে বেশি গুরুত্ব দেওয়া হয়। ভালোবাসা মানেই সেটার অর্থ এখন হয়ে উঠেছে যৌ-নতা।

সময় সুযোগ পেলেই সঙ্গীকে জরিয়ে ধরা অথবা চুম্বন করা কোন ব্যাপার নয় আজকাল। আর সেই সব কাজ করতে গিয়ে নিজেদের উত্তেজনা নিয়ন্ত্রনে না রাখতে পেরে স্থান, কাল, পাত্র জ্ঞান হারিয়ে ফেলা মোটেই ভালো ব্যাপার না। এগুলো একান্ত ব্যাক্তিগত জায়গাতেই করা উচিৎ।

কিন্তু দিল্লীর এই যুবক যুবতি যা করলেন তা সত্যিই কাম্য নয়। এই যুবক যুবতি দিল্লীর এক পাবলিক ATM এ টাকা তুলতে আসে। মেয়েটি টাকা তোলার সময় তাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরে ছেলেটি। তারপর তারা কেউ নিজেদের যৌ-ন উত্তেজনা নিয়ন্ত্রনে রাখতে পারেনা।

টাকা তোলা শেষ হতেই মেয়েটিও তার সঙ্গীর যৌ-ন আবেদনে সাড়া দেয়। সে ঘুরে যায় এবং শুরু হয় চুম্বনের খেলা। ছেলেটিও তাকে জরিয়ে ধরে আর তারপর ঘটে সেই তাজ্জব ঘটনা। ছেলেটি মেয়েটির পরনে থাকা ওড়না সরিয়ে শরীরের বিভিন্ন জায়গায় চুম্বন করতে থাকে।

ওই সময়ে ছেলেটি একবার মেয়েটির গোপনা-ঙ্গেও হাত দেয়। বেশ কিছুক্ষন এই ঘটনা চলার পর তাদের হুঁশ ফেরে যে তারা একটি পাবলিক প্লেসে আছে। তখনই তারা একে অপরের থেকে আলাদা হয়ে যায় এবং টাকা নিয়ে সেখান থেকে বেরিয়ে যায়।

ATM ঘরের কাঁচের বাইরে থেকে ভিতরের কিছু দেখা না গেলেও ATM এর ভিতরে থাকা CC ক্যামেরায় সমস্ত ঘটনা ক্যামেরাবন্দী হয়ে যায়। এই যুগলকে চিহ্নিত না করা গেলেও এই ভিডিও চলে যায় মিডিয়ার হাতে। আর এই ধরনের খবর যে ভাইরাল হবেনা এমন হতে পারেনা।

তাদের উদ্দেশ্যে বলা যে যৌ-ন উত্তেজনা ভালো কিন্তু অবশ্যই তাদের স্থান, কাল, পাত্র জ্ঞান থাকা উচিৎ ছিল। এই ঘটনায় তাদের নিজেদের মান সম্মান তো গেলোই তাছাড়া এমন একটি ঘটনা যথেষ্ট নিন্দার যোগ্য। এক্সব দিক থেকে আপনাদেরও সতর্ক থাকা উচিৎ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here