বয়ফ্রেন্ড চাই ? এবার অ‍্যাপের দৌলতে বয়ফ্রেন্ড পাবেন আপনিও। কোন অ‍্যাপ জেনে নিন এখনই…

0
436

আপনি কি একা ? বয়ফ্রেন্ড চাইছেন ? কিন্তু কাউকে খুঁজে পাচ্ছেন না ? চিন্তা নেই আপনার মুসকিল আসন করবে একটি অ্যাপ। এবার থেকে ভাড়ায় মিলবে বয়ফ্রেন্ড‌। বিদেশ-বিভুঁইয়ে নয়, এই ভারতের মাটিতেই কাজ। আর মোটেই তা বিনি পয়সায় নয়। রীতিমতো নগদনারায়ণের বিনিময়েই ‘চাকরি’।

ওয়েবসাইটটি হলো- www.rentabf.in। এই ওয়েবসাইট থেকে লগ-‌ইন করতে হবে মেল আইডি দিয়ে। তার থেকেও সোজা রাস্তা, ডাউনলোড করতে হবে ‘রেন্ট এ বয়ফ্রেন্ড অ্যাপ’। তা হলেই ব্যস, বয়ফ্রেন্ড পাওয়ার রাস্তা আসান।

গত ১৫ আগস্ট আনুষ্ঠানিক উদ্বোধনের হওয়ার পর পুনে ও মুম্বইয়ে সাধারণের হাতের নাগালে চলে এসেছে এই অ্যাপ। নেপথ্য কারিগর মুম্বইবাসী ২৯ বছরের কৌশল প্রকাশ। অ্যাপকর্তা কৌশল প্রকাশ আরো জানিয়েছেন, এই অ্যাপটি আসলে সেই সব তরুণীর পাশে এসে দাঁড়াতে চায় যারা প্রেমহীনতার কারণে অবসাদে ভুগছেন।

কৌশল আরও জানিয়েছেন, তার অ্য়াপের মাধ্যমে তরুণীরা সেই সব ‘ভদ্রলোক’-এর সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হবেন যারা অন্তত পক্ষে ১০ বা ১২ ক্লাস পাশ, সুদর্শন এবং ভালো কথা বলতে পারেন। রীতিমতো অডিশন নিয়েই এই কাজে তারা নিযুক্ত হচ্ছেন। বয়ফ্রেন্ডের ভূমিকায় যারা নিযুক্ত হবেন তাদের অতীতে কোন ক্রিমিনাল রেকর্ড থাকলে চলবে না।

কিন্তু ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’ কেন ?‌ গার্লফ্রেন্ড কেন নয় ?‌ কৌশল বললেন, ‘‌আসলে আমাদের দেশের মানুষের কাছে বান্ধবী ভাড়ার প্রসঙ্গ এলেই ৯০ শতাংশই উল্টো কথা ভাবেন। সেই ভাবনার ডানা ছাঁটতেই বয়ফ্রেন্ডের চিন্তা।

তার অ্যাপ কোন রকম অশালীন কাজের জন্য নয়। মধুচক্র চালানো বা জিগোলো ভাড়া দেওয়াও তার অ্যাপের উদ্দেশ্য নয়। তার অ্যাপের মাধ্যমে কোনও রকম যৌ-নতাকেই প্রশ্রয় দেওয়া হবে না বলে জানিয়েছেন কৌশল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here