রিয়ালিটি শো বিচারকদের ৮ টি চমকপ্রদ রূপান্তর যা দেখলে আপনি চমকে যাবেন…

0
3177

মানব দেহ পরিবর্তনশীল, আমরা অনেকেই কিছু বছর আগে যেমন দেখতে ছিলাম তেমন এখনও আছি, কিন্তু আবার কেউ কেউ আছেন যারা অনেক বলদে গেছেন। আপনি হয়তো বুঝতেই পারছেন আমি কাদের সম্পর্কে কথা বলছি। বলিউড সেলিব্রিটিরা বিভিন্ন রকম চিকিৎসা ও অস্ত্রোপচারের মাধ্যমে তাদের চেহারাকে সুন্দর দেখানোর চেষ্টা করেন। তারা এর জন্য প্রচুর অর্থ খরচ করেন। কিছু সেলিব্রিটি আছেন যারা সাধারণ অবস্থাতেই সুন্দর লাগেন, আবার কেয় কেউ তাদের মেকআপ শিল্পী এবং চুল ড্রেসারের সাহায্য নেন।

গরিমা বাড়ার সাথে সাথে মানুষ বদলাতে চায়। আজ আমরা এমনই কিছু সেলিব্রিটিদের তালিকা এনেছি যারা রিয়ালিটি শো বিচারক, তাদের রূপান্তর দেখে আপনি অবাক হবেন অবশ্যই।

ফারহা খানঃ ফারার পুরনো ছবিটি দেখে কিছু পরিবর্তন বুঝতে পারছেন ? তার স্বামীর এটা দেখা দরকার।

শ্রেয়া ঘোষালঃ শ্রেয়ার রূপান্তর এমন একটি বিষয় যা অনেককেই গুগুলে তার পুরাতন ছবি খুঁজতে বাধ্য করবে। এই ছবিটি আসলে শ্রেয়ার গানের ক্যারিয়ারের শুরুর দিকে।

শেখর সুমনঃ ১৯৬২ সালের ৭ই ডিসেম্বরে জন্মেছিলেন তিনি। ৫৬ বছর বয়সী এই লোকটি এখনও মনে হয় যেন ৪০ বছর বয়সে আছেন। কিন্তু সকলে বলেন যে, বার্ধক্য হচ্ছে একটি স্বাভাবিক প্রক্রিয়া। কিন্তু এখানে তার চুল কিভাবে তার আগে বয়সের ছাপ ফেলল কে জানে।

সনু নিগমঃ কয়েক বছর আগে তিনি সুন্দর ছিলেন এবং মেয়েরা তাকে খুবই পছন্দ করত (যদিও তাকে এখনও খুব সুন্দর দেখতে এবং এখনও মেয়েরা তাকে পছন্দ করে)

রেমো ডি’সুজাঃ রমেশ গোপি নায়ার ওরফে রেমো ডি’সুজা একজন নৃত্য শিক্ষক এবং পরিচালক। তাকে অনেক রিয়ালিটি শোতে বিচারকের ভূমিকায় দেখা গেছে। কিন্তু তিনি তার ক্যারিয়ার শুরু করেন একজন নৃত্য শিক্ষক রুপেই।

শিল্পা শেঠিঃ বাজীগার থেকে দোস্তানা পর্যন্ত পার্থক্যটি দেখুন। তার ট্রান্সফরমেশন বহু পুরুষ মানুষের রাতের ঘুম করে নিয়েছে।

মাধুরী দীক্ষিতঃ বলিউডের ধাক ধাক গার্ল মাধুরী সুন্দর দেখার জন্য কি না করেছেন। তার অস্ত্রোপচারের গুজব বা চিকিৎসা করানোর কথা, যার কোনও অবকাশ নেই। কিন্তু আমরা তার এই ফলাফলকে ভালোবাসি।

কিরন খেরঃ উইকিপিডিয়ার মতে, ১৯৮৩ সালে তার প্রথম ছবি ‘আসরা পেয়ার দা’। রিয়ালিটি শো বিচার করার জন্য এই অভিনেত্রী উল্লেখযোগ্য পরিবর্তন করেছেন।

এখানেই শেষ বন্ধুরা। কার পরিবর্তন আপনার সবচেয়ে পছন্দ হলো ? কমেন্টে আপনার মতামত লিখতে ভুলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here