৭ বার যখন আলিয়া ভাট নিজের পোশাকের জন্য লজ্জিত হয়েছেন, ৫ নাম্বারটি মারাত্মক…

0
13374

আলিয়া বাস্তব জীবনে তার গ্লামারাস লুক এবং চিত্তাকর্ষক চেহারার জন্য পরিচিত। তার কাজ শুধুমাত্র ভালো অভিনয় করা নয়, একই সাথে তাকে সুন্দর দেখতে হতে হবে তাও খুব দরকারি। তাকে এমন পোশাকও পড়তে হবে যাতে মেয়েরা সাজগোজের অনুপ্রেরণা হিসেবে তাকে দেখে। বিশেষত যুবতী মেয়েরা যারা আলিয়াকে একটি রোল মডেল রূপে দেখে।

বিভিন্ন পার্টি, চলচ্চিত্রের প্রচার এবং অনেক জায়গায় তায় বেশ কয়েকটি মুহূর্ত আছে যেখানে তিনি এমন পোশাক পড়েছিলেন যা ফ্যাশন ব্লান্ডারের থেকে কোন অংশে কম ছিল না। তাকে কখনও লম্বা গ্রাউন সামলাতে হয়েছে বা কখনও খুব ছোট ড্রেস ঠিক করতে হয়েছে। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন।

১। বর্তমান যুগে সব মহিলারাই অন্তর্বাস পরেন। কিন্তু সেটা কোন দেখাবার জিনিস নয়। সব মেয়েরাই সেটা ভালো করে ঢেকে রাখেন। হাম্পট্টি শর্মা কি দুলহানিয়ার প্রচারের সময় বরুণ যখন আলিয়াকে তার কোলে তোলেন তখন সারা বিশ্বকে দেখানোর জন্য ক্যামেরায় এইটা আটকে পড়ে।

২। এই পোশাকটি পোড়ে আলিয়া বেশ অস্বস্তিকর বোধ করেছিলেন এবং তাকে এটি বহু বার ঠিক করতে হয়।

৩। আলিয়া দিল্লিতে একটি বইয়ের উদ্বোধন করতে গিয়েছিলেন। তাকে তার সাজসজ্জার জন্য বেশ চমৎকার লাগছিল। এই ছবিগুলি ফটোগ্রাফারের ক্যামেরায় ধরা পরে যেখানে তার খুব বেশী ত্বক দেখা জাচ্ছিল।

৪। একটি বিমানবন্দরে আলিয়াকে এই পোশাকে দেখা গিয়েছিল। এই সাজের জন্য তার অনেক সমালোচনা করা হয়।

৫। অটো এক্সপোতে আলিয়ার উপস মুহূর্তগুলি বেশ দৃশ্যমান হয়ে পরেছিল। তার পোশাকের এই ভুলটি সেখানে উপস্থিত থাকা তার সহকর্মী এবং বিরাট কোহলিও লক্ষ্য করেছিলেন।

৬। একটি প্রচারমূলক অনুষ্ঠানে আলিয়া নিজের পা ক্রস করে বসতে ভুলে গিয়েছিলেন। কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন যে তার পোশাকটি খুব ছোট এবং অনেক কিছু দেখা হচ্ছে। তিনি শীঘ্রই তার ভুল শুধরে নিয়েছিলেন, কিন্তু ততক্ষণে এটি ক্যামেরায় ধরা পড়ে গিয়েছিল।

৭। ‘উড়তা পাঞ্জাব’ চলচ্চিত্রের প্রচারের সময় তাকে খুব সুন্দর লাগছিল। কিন্তু ছোট পোশাক পরে আপনাকে ভালোভাবে বসতে শিখতে হবে এবং আলিয়া আবারও একটি বিতর্কিত মুহূর্তে ধরা পড়েন।

আশা করি ভবিষ্যতে জনসাধারণের উপস্থিতির সামনে আলিয়া একটু লক্ষ্য রাখবে, কারণ আমরা তাকে খুব ভালবাসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here