ঐশ্বর্য এবং অভিষেক এর বিবাহ হতে দিতে চাননি এই মহিলা, অভিষেকের জন্য কেটে ফেলেছিলেন নিজের হাত…

0
14950

বলিউডে এমন কিছু সম্পর্ক আছে যারা জীবনসঙ্গী হিসাবে একে অপরকে বেছে নিয়েছেন। এদের মধ্যে বিখ্যাত হল অমিতাভ – জয়া, শাহরুখ – গৌরী, কাজল – অজয়, অক্ষয় – টুইঙ্কল। এদেরকে তারকা দম্পতি বলেই ডাকা হয়। তাদের মধ্যেই এক দম্পতি আছেন যাদের প্রেমের গল্প খুব সুন্দর। তাদের বিয়ের গল্পও খুব সুন্দর। হাজার বাধা বিপত্তিকে হার মানিয়ে তাদের ভালোবাসার জয় হয়েছে।

অভিষেক ও ঐশ্বর্যের বিয়ে সবথেকে বিতর্কিত ও শ্রেষ্ঠ বিয়ে ছিল। তাদের দুজনের সম্পর্ক হওয়ার আগে তাদের আলাদা আলাদা অন্য প্রেমের সম্পর্ক ছিল। ঐশ্বর্য আর সালমান খানের সম্পর্ক ছিল আর অভিষেক বচ্চনের সাথে করিশ্মা কাপুরের বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। তাদের এনগেজমেন্টও হয়ে গিয়েছিল।

কিন্তু বচ্চন পরিবার ও কাপুর পরিবারের কোন কারণ বসত বিভেদ সৃষ্টি হয়। আর সেই বিভেদের ফলে তাদের বিয়ে ভেঙ্গে যায়। আর অন্যদিকে ঐশ্বর্যের সাথে সালমান খানের সম্পর্ক ভেঙ্গে যায়। সালমানের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর ঐশ্বর্য বিবেকের সঙ্গে সম্পর্ক তৈরি করে।

ঐশ্বর্য ও বিবেককে নিয়ে চর্চা শুরু হয়। অন্যদিকে আবার অভিষেকের নাম জড়াতে থাকে রানীর সঙ্গে। তখন অভিষেক ও রানী অনেক কাজই একসঙ্গে করেছেন। এই জুটিকে দর্শকরা পছন্দ করেছিল। তখন পরিস্থিতি এমন ছিল যে সকলে ভাবতো যখন তখন অভিষেক আর রানীর, ঐশ্বর্য আর বিবেকের বিয়ে হয়ে যেতে পারে।

তার কিছুদিন পড়ে শোনা যায় বিবেক আর ঐশ্বর্যের সম্পর্ক ভেঙ্গে যায়। কিন্তু কি কারনে তা কেউ জানেনা। আর অভিষেক রানীর সম্পর্কও ভেঙ্গে যায়। অভিষেক ও ঐশ্বর্য একসঙ্গে কাজের সূত্রে কাছাকাছি আসতে শুরু করে। ধুম ২ এর শুটিং এর সময় থেকে তাদের সম্পর্ক শুরু হয়।

তারপর দুই বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়। কিন্তু তাদের দুজনের কোষ্ঠী বিচার করে দেখা যায় যে ঐশ্বর্য মাঙ্গলিক। তাই জন্য তাদের বিয়ের আগে ঐশ্বর্য বিয়ে করে একটি গাছকে। তারপর তাদের বিয়ে হয়। কিন্তু তাদের বিয়ের দিনেও একটা সমস্যা দেখা দিয়েছিল।

সেদিন জাহ্নবী নামের একটি মডেল তাদের বিয়ের মন্ডপে আসে ঝামেলা করতে। তাদের বিয়ে আটকাতে। সে বলে সে অভিষেককে ভালোবাসে, আর তার জন্য সে নিজের হাতও কেটেছিল। তারপর জানা যায় মেয়েটি পাব্লিক কন্সার্টের জন্য এমন কাজ করেছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here