নিক-প্রিয়াঙ্কার পর এবার সুস্মিতা সেন ১৮ বছর বয়সী যুবকের প্রেমে…

0
3737

সুস্মিতার জাদুতে মুগ্ধ পুরুষের সংখ্যা নেহাত কম নয়। প্রাক্তন এই বিশ্ব সুন্দরী সম্পর্ক নিয়ে বরাবর প্রচারের আলোয় এসেছেন। ব্যবসায়ী থেকে শুরু করে খেলোয়াড়, সবাই আছেন এই তালিকায়। এবার নতুন জনের কথা জানা গেছে বিশ্বসুন্দরীর প্রেমিকের তালিকায়। এই আগন্তুকের নাম রোহমান শল যিনি এখন এসেছেন প্রচারের আলোয় সুস্মিতার সাথে নাম জড়িয়ে।

পেশায় তিনি একজন মডেল। অবশ্য আগে অনেক মডেলের সাথেও নাম জড়িয়েছে সুস্মিতার, কিন্তু কেউই বেশীদিনের প্রেমিক ছিলেন না। বড়জোর তাদেরকে অতিথিই বলা চলে সুস্মিতার জীবনে। স্বাধীন নারী বলতে যা বোঝায় সুস্মিতা তাই। একা শুধুমাত্র নিজের জোরে তিনি দুজন দত্তক নেওয়া মেয়েকে নিয়ে জীবন কাটাচ্ছেন।

এক ইন্টারভিউতে তিনি বলেছিলেন তার বাবা মা তাকে স্বাধীনতা দিয়েছেন এবং মুক্তমনস্ক বানিয়েছেন, তার ফলে তিনি নিজের জীবনের সমস্ত সমস্যার সমাধান নিজেই করতে পারেন এবং ভালভাবেই করতে পারেন। প্রেম নিয়েও তাই তার জীবনে সমস্যা হয়নি কোনদিনই।

তার বিয়ে নিয়ে জল্পনা হয়েছে অনেক। কিন্তু এখনো তিনি বিয়ে করেননি কাউকে। পছন্দ না হলে বিয়ে করে একজনের সাথে পুরো জীবন কাটিয়ে দেওয়ার কোন মানেই থাকে না এটাই বলেছেন তিনি বহুবার মিডিয়ার সামনে। এবার তাই তাকে কারোর সাথে প্রেম করতে দেখে মিডিয়ার মধ্যেও দেখা গেছে চাঞ্চল্য।

সম্প্রতি সুস্মিতা ইন্সটাগ্রামে একটা ছবিও দিয়েছেন যেখানে জীবনের প্রেম বলে উল্লেখ করেছেন এই স্পেশাল পুরুষকে। বিশ্বের সবচেয়ে রোম্যান্টিক জায়গাতে তাদের দেখা গেছে একসাথে, সেই জায়গা হলো তাজমহল। সুস্মিতা বহুদিন লাইম লাইটের বাইরে, তা স্বত্তেও তিনি যথেষ্ট জনপ্রিয় সোস্যাল মিডিয়াতে এবং তার বাইরেও। এমনকী তার দিলবর গানের রিমেকে নোরা ফতেহি যে নেচেছিলেন সেই নাচের জবাবে তিনিও একটি জিম থেকে পোস্ট করেন ওই গানে নিজের একটি নাচের ভিডিও।

ফ্যানেদের মধ্যে দেখা দেয় উন্মাদনা। নিজের বাচ্চা মেয়ের সাথে নেচে এক দারুণ ভিডিও পোস্ট করেছিলেন তিনি। তাই ইন্সটাগ্রামে তার ভক্তের সংখ্যা অনেক। তাই তিনি নিজের ভালোবাসার কথা সেখানেই জানিয়েছেন। যদিও অনেকে বলছেন এটা ইচ্ছাকৃত নয় তিনি সবসময়ই ছবি দিতেই থাকেন।

আবার অনেকের মতে ফ্যানেদের ভালোবাসা পাওয়ার জন্যই তিনি এরকম করেছেন। তিনি ঠিক কিজন্য করেছেন জানা না গেলেও তিনি যে প্রেমে পড়েছেন সেই নিয়ে কোন সন্দেহ এখন আর কারো মধ্যেই নেই। এমনকি রোহমান এখন সুস্মিতার নিজেদের বাড়ির সদস্যদের মতই হয়ে গেছেন বলে জানিয়েছে মিডিয়া।

কিন্তু আসল কথা সেটা নয়, মিডিয়ার এত লাফালাফি করার অন্যতম কারণ হল রহমান আসলে সুস্মিতার থেকে অনেকটাই ছোট। কিন্তু কথায় আছে প্রেম মানে না বয়স এর বাধা। প্রিয়াঙ্কার ক্ষেত্রে যদি এটা ঘটতে পারে তাহলে সুস্মিতার জন্য কেন নয় ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here