৯ টি বিরক্তিকর ছবি যা আপনি কখনই দেখতে চাইবেন না, ৮ নাম্বার ছবিটি অস্বাভাবিক…

0
10604

এই বিশ্ব অদ্ভুত, অস্বাভাবিক এবং অশ্লীল জিনিসে ভরা। মাঝে মাঝেই আপনাকে সেগুলির সম্মুখীন হতে হয়। এগুলি “এত বাজে” যে তা আপনার মস্তিষ্কে দৃঢ়ভাবে প্রভাব ফেলে এবং আপনার ভাবনা ছন্নছাড়া করে দেয়। আজ আমরা তেমনই কিছু অদ্ভুত অস্বাভাবিক এবং নোংরা ছবি সংগ্রহ করেছি। কিছু মানুষের এইগুলি ভালো লাগতে পারে, আবার অন্যদের ঘৃণাও হতে পারে।

আপনি কি চুল কাটতে চান ?ঃ এই চুলটা কেমন কাটা হয়েছে ? ছবিটি দেখে আপনি নিশ্চয়ই তার সেলুনে যেতে চাইবেন না। তার প্রথম গ্রাহকের যদি এমন অবস্থা হয় তাহলে ভাবুন বাকিদের কি হতে পারে।

ছেলেকে সাবধানে রাখাঃ মা তার ছেলেকে এই চিঠিটি লিখেছেন, লেখাটি আপনি নিশ্চই পড়তে পারছেন। হয়তো এই লেখা দেখে আপনি অবাক হচ্ছেন। কিন্তু এটা আধুনিক যুগ, এইরকম মা সকলের থাকা উচিৎ।

ধৈর্য শেষঃ বিয়ে করার পর তারা আর অপেক্ষা করতে পারছে না। মজাদার ছবিটিতে দেখা যাচ্ছে বর আর ধৈর্য রাখতে পারেনি।

এটি সম্পূর্ণ বিভ্রান্তিকরঃ ছবিটি দেখে কি আপনি বুঝতে পেরেছেন ? মেয়েটি মাথায় ওটা কি পরে আছে ? ভালো করে দেখুন, ঐগুলি কালিপূজার টুনিলাইট। এটা হয়তো নতুন ফ্যাশান, আপনিও একবার ব্যবহার করে দেখতে পারেন।

মজাদার খেলার মুহূর্তঃ ছবিটি দেখে মনে হচ্ছে তারা খেলার বদলে অন্য কিছু করছে। এখানে এদের কোন দোষ নেই, ফটোগ্রাফার এই মুহূর্তের জন্যে অপেক্ষা করেছিলো।

মাছিঃ মহিলাটির পশ্চাদ্দেশের ওপর অনেক মাছি বসে আছে, কিন্তু এর কারন কি ? আপনিই অনুমান করে নিন। বিঃদ্রঃ ছবিটি দেখে আপনার গা গুলিয়ে উঠতে পারে। তাই, সচেতন থাকুন।

নিখুঁত চেহারাঃ ছবিটি দেখে কি মনে হচ্ছে ? ছবির মালিক দাবি করেছেন তার চেহারা নিখুঁত। সত্যি কি তাই ? আমার তো দেখে কেঁচো মনে হচ্ছে।

ঠাকুমা হাসপাতালে যেতে চলেছেঃ নাতির টিশার্টে লেখাটি খেয়াল করুন, আমি নিশ্চিত এই লেখাটি যদি ঠাকুমা দেখে তবে হাসপাতালে ভর্তি করতে হবে।

গর্ভবতী হওয়ার ভয়ঃ মেয়েটি বলেছিল যে সে গর্ভবতী হতে ভয় পায়, তারপর যা হল সেটা আপনি দেখতেই পাচ্ছেন। তার মাথার ওপর ঢেলে দেওয়ার পর তার প্রতিক্রিয়া দেখার মতো।

আপনাদের কি মনে হল তা নীচে মন্তব্য করুন। শেয়ার করুন এবং আপনার বন্ধুদের হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here