এই বিখ্যাত রিমিক্স শিল্পীদের বর্তমান গ্লামারাস লুক দেখলে আপনি আশ্চর্য হয়ে যাবেন…

0
3132

“Bangle ke peeche, teri beri ke neeche, hai re piya aha re aha re, aha re piya… kanta laga…” আপনার কি এই বিখ্যাত গানটি মনে আছে ? অবশ্যই মনে থাকা উচিৎ। ১৯৯০ এর পপ রিমিক্সগুলো একটু অন্যরকম ছিল। প্রায় সকলেই সেই সময় এই গানগুলো গাঁ গাঁ শব্দে বাজাত এবং নাচত। কিন্তু এইসব অভিনেত্রীরা এখন কোথায় ? জানতে ইচ্ছা করছে ? আসুন তাহলে দেখে নিন এই পপ রিমিক্স শিল্পীগুলিদের বর্তমান লুক।

১. Kaliyon Ka Chaman – মেঘনা নাইডু ঃ মেঘনা নাইডু একজন ভারতীয় অভিনেত্রী এবং নর্তকী যাকে প্রথম ‘কালিওকা চমন’ নামে সঙ্গীত ভিডিওতে দেখা যায়। এটি লতা মঙ্গেশকরের একটি গান ‘থোরা রেশম লাগতা হে’ এর একটি রিমিক্স ছিল।

২. Ek Pardesi Mera Dil Le Gaya – সোফি চৌধুরী ঃ অভিনেত্রী ও গায়িকা সোফী চৌধুরী MTV এর ভিজে ছিলেন। সেই সময় সোফী জনপ্রিয় হয়ে ওঠেন। তিনি MTV তে একটি শো MTV লাভলাইন সঞ্চালনা করতেন। সোফি ঝালক দিখলাজা সিজন ৭ তেও অংশ নিয়েছিলেন।

৩. Leja Leja Re – নিনা সরকার ঃ এই গানটির সময় নিনা সরকার একজন মডেল ছিলেন। ২০১৩ সালে তিনি লাকি ম্যানে তার ভূমিকার জন্য বিখ্যাত হন, এছাড়াও মানি দেও ভভা ও ভ্রুম যেটা ২০১০ সালে এসেছিল।

৪. Chadti Jawani Meri Chaal Mastani Remix – নিগার খান ঃ নিগার খান একজন ইরানী অভিনেত্রী, তিনি বলিউডে আইটেম নম্বরের জন্যেও পরিচিত। ২০০৪ সালে সাহিল খানকে তিনি বিয়ে করেন, কিন্তু ২০০৫ সালে তাদের বিয়ে ভেঙে যায়। বিভিন্ন চলচ্চিত্র, টেলিভিশন অনুষ্ঠান এবং সঙ্গীত ভিডিওতে তিনি অভিনয় করেছেন।

৫. Maine Payal Hai Chankai – শ্বেতা জয়শঙ্কর ঃ শ্বেতা জয়শঙ্কর একজন মডেল, উদ্যোক্তা, লেখিকা এবং দক্ষ ভারতনট্টম নৃত্যশিল্পী। তিনি ১৯৯৮ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালে ট্রফি জিতেছিলেন। ২০০২ সালে টেনিস তারকা মহেশ ভূপতিকে বিয়ে করেন শ্বেতা, কিন্তু ২০০৯ সালে তাদের বিয়ে ভেঙে যায়। পুনরায় শ্বেতা ২০১১ সালে চেন্নাইয়ের ব্যবসায়ী রঘু কাইলাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

৬. Kaanta Laga – শেফালী জরিওয়ালা ঃ বলিউড অভিনেত্রী শেফালী জারিওয়ালা অনেক ইংরাজি ও হিন্দি সংগীত ভিডিও এবং চলচ্চিত্র করেছেন। ২০০২ সালে কাঁটা লাগা মিউজিক ভিডিওতে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ২০০৪ সালে তিনি ‘মুজসে শাদী কারোগি’ সিনেমাতে বিজলির চরিত্র করেন।

৭. Chadti Jawani Meri Chaal Mastani Remix – প্রিয়াঙ্কা কোঠারি ঃ প্রিয়াঙ্কা কোঠারীকে সকলেই নিশা কোঠারী নামে চেনে। তিনি ২০০৩ সালে এক তামিল সিনেমার সাথে অভিনয় শুরু করেন। তিনি বলিউড সিনেমাও করেছেন। সর্বশেষে ২০১৬ সালে তিনি তেলেগু সিনেমা বুলেট রানিতে অভিনয় করেছেন।

৮. Tu Tu Hai Wahi Dilne Jise – মাহি ভিচ ঃ ভারতীয় মডেল এবং অভিনেত্রী মাহী ভিচ বালিকা বধূতে নন্দিনী ও লাগী তুজসে লাগানে নখুশার ভূমিকায় অভিনয় করে পরিচিতি লাভ করেছিলেন। তিনি ২০১৩ সালে তার স্বামী জয় এর সাথে নাচ বালিয়ে ৫ এর শিরোপা জেতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here