আজ ৮ ই মার্চ শুক্রবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3067

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- শরীর সুস্থ থাকবে না। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন, আপনি কোন মূল্যবান উপদেশ পেতে পারেন।

মীন রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে যোগাযোগ হবে। শরীর নিয়ে সতর্কতা প্রয়োজন। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন, এতে অপার সুখ লাভ করবেন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত।

মিথুন রাশি ঃ- আপনার ঘনিষ্ঠ কেউ অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। শরীর তেমন একটা ভালো যাবে না। নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে।

কর্কট রাশি ঃ- আজ শুরু হওয়া নির্মাণ কাজ আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

বৃষ রাশি ঃ- আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ পরিবারে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব বৃদ্ধির সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

সিংহ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে উপযুক্ত সঙ্গীর সাক্ষাৎ পাবেন। শরীর তেমন সুস্থ যাবে না। আজ বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। ব্যবসা ক্ষেত্রে আয়ব্যয়ের হিসেব এখন না করাই ভালো।

তুলা রাশি ঃ- আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। আপনার সঙ্গির থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। আজ আপনি কর্মক্ষেত্রে সবকিছুর উপরের দিকে থাকতে পারেন।

বৃশ্চিক রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। শরীর তেমন একটা সুস্থ যাবে না। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। কিছু মানুষ আপনাকে অত্যন্ত উত্যক্ত করতে পারেন, তাদেরকে শুধু উপেক্ষা করুন।

কন্যা রাশি ঃ- নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে এখনই শরীরচর্চা শুরু করে দিন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। বাচ্চারা আপনার মনোযোগ বেশী করে চাইবে, আপনার প্রতি তাদের সাহায্য ও সহানুভূতি দেখাবে।

ধনু রাশি ঃ- আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে। আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না।

কুম্ভ রাশি ঃ- আপনার ভালোবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। কর্মক্ষেত্রে চাপের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে সঙ্গী আপনাকে এড়িয়ে যাবে। চলাফেরায় সতর্কতা প্রয়োজন।

মকর রাশি ঃ- আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালোবাসে। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে লোভ সংবরণ করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here