৬ ই জানুয়ারি মহা সূর্যগ্রহন। ফলে এই চার রাশির ওপর খুব খারাপ প্রভাব পড়তে চলেছে…

0
7986

আগামী ২০১৯ সালের ৬ই জানুয়ারি আংশিক সূর্যগ্রহন। যার খারাপ প্রভাব পড়বে চার রাশির ওপর। আসলে প্রতিটি রাশির ওপরেই কিছু না কিছু প্রভাব পড়বে, প্রত্যেকের জীবনে ঘটবে আমূল পরিবর্তন। কারোর ওপর ভালো আবার কারোর ওপর খুব খারাপ। জীবন বদলে যেতে চলেছে তারই মধ্যে কিছু রাশির জাতক জাতিকাদের। আসুন তাহলে দেখে নিন কোন রাশির ওপর কি প্রভাব পড়তে চলেছে…

১। মেষ রাশি ঃ সূর্যগ্রহন মেষ রাশির জাতক জাতিকাদের আরোও বেশি কর্মে আগ্রহী করে তুলবে। যারা কাজ করতে চান না তারা কাজে আগ্রহ অনুভব করবেন।

২। বৃষ রাশি ঃ বৃষ রাশির জাতকেরা সূর্য গ্রহনের সু-প্রভাবের ফলে আর্থিক স্বচ্ছলতা অনুভব করবে। যাদের অর্থিক অবস্থা খুব ভালো নয় তারা সুখের মুখ দেখতে পাবে।

৩। মিথুন রাশি ঃ মিথুন রাশির ওপর খারাপ প্রভাব পড়বে। এই রাশির ব্যক্তিগত সম্পর্কের ওপর প্রভাব পড়বে। কেউ প্রেমের সম্পর্কে থাকলে সেই সম্পর্কের বিচ্ছেদও হতে পারে। এমনকি বৈবাহিক জীবনেও কলহ শুরু হতে পারে।

৪। কর্কট রাশি ঃ এই রাশির জাতক জাতিকাদের সূর্যগ্রহনের ফলে সম্পর্কের অবনতি হতে পারে। যোগাযোগের অভাবে সমস্যা তৈরী হতে পারে।

৫। সিংহ রাশি ঃ এই রাশি নিজেই নিজের পরিবর্তন অনুভব করতে পারবেন না। আপনার আশেপাশের মানুষেরা আপনার ব্যবহারের মধ্যে পরিবর্তন লক্ষ্য করবেন।

৬। কন্যা রাশি ঃ এই রাশির জাতকদের ক্ষেত্রে অনেক উন্নতির সুযোগ আসতে চলেছে। বিভিন্ন রকম পথ খুলে যাবে আপনার সামনে। ৭। তুলা রাশি ঃ আপনি পুরনো সব খারাপ স্মৃতি মুছে ফেলে নতুন কিছুতে মনঃসংযোগ করবেন।

৮। বৃশ্চিক রাশি ঃ এই রাশির অর্থিক দিকের উন্নতি হবে এই সূর্যগ্রহনের পর। আপনার জন্য নতুন বছর খুব ভালো যাবে। ৯। ধনু রাশি ঃ এই রাশির মানুষেরা কাজের প্রতি অলসতা কাটিয়ে নতুন ভাবে কাজে উৎসাহী হয়ে উঠবেন।

১০। মকর রাশি ঃ এই রাশির জাতক জাতিকারা সমস্ত নেতিবাচক দিক কাটিয়ে ইতিবাচক ভাবে নতুন করে জীবন শুরু করবেন। ১১। কুম্ভ রাশি ঃ কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সূর্য গ্রহনের প্রভাবে কিছু ঝগড়ার সম্মুখীন হতে হবে।

১২। মীন রাশি ঃ মীন রাশির জাতকেরা বন্ধুদের থেকে আঘাত পেতে পারেন। তাই খুব সাবধানে বন্ধু বাছাই করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here