আজ ৬ ই ফেব্রুয়ারি বুধবার, দেখে নিন আজকের রাশিফল…

0
2335

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- আজ ব্যবসার জন্য বিনিয়োগ লাভজনক হতে পারে। বন্ধুদের সাথে আজ আপনি কোন পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে কোন সহকর্মীর সাহায্য পেতে পারেন।

বৃষ রাশি ঃ- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের প্রথমার্ধে ব্যবসা বাণিজ্য ভালো কাটলেও দিনের দ্বিতীয়ার্ধে জটিলতা সৃষ্টি হতে পারে। শেয়ার ব্যবসার ক্ষেত্রে সমস্যার পরিমাণ বেশি হবে।

মিথুন রাশি ঃ- আজ আপনার দিন খুব চিন্তায় কাটবে। আপনি আজ আপনার মূল্যবান কোন জিনিস হারিয়ে ফেলতে পারেন। দাম্পত্যে ভুল বোঝাবুঝি হতে পারে, তবে তা শীঘ্রই কাটিয়ে উঠতে পারবেন।

কর্কট রাশি ঃ- আজ আপনার রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করা দরকার। ব্যবসা ক্ষেত্রে ভালো দিন। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি ঃ- আজ আপনার ভাগ্য উন্নতির যোগ আছে। সঙ্গে বিদেশ যাত্রার সুযোগ আসবে। এই রাশির বেকার জাতক জাতিকাদের ক্ষেত্রে চাকরির সুযোগ আসবে।

কন্যা রাশি ঃ- আজকের দিনে আপনি খুব ব্যস্ত থাকবেন। কর্মস্থলে আপনার উপর নতুন কিছু দায়িত্ব এসে পড়তে পারে। আজ আপনার ভাই বোনের সঙ্গে কিছু ভালো সময় কাটাতে পারবেন।

তুলা রাশি ঃ- আজ চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই ভালো রোজগারের সম্ভাবনা। যদি কোথাও যাত্রা করতে চান তাহলে তা দুপুরের পরেই করা ভালো। প্রেমের ক্ষেত্রে বিচ্ছেদ আসতে পারে।

বৃশ্চিক রাশি ঃ- আজ আপনার সঙ্গে শুভ অশুভ দুই রকম ঘটনা ঘটবে। আজ আপনার খরচা অনেক বাড়তে পারে। ব্যবসায় যদি কোন নতুন যোগাযোগ করেন তাহলে তা সফল হবে।

ধনু রাশি ঃ- আজ আপনার ব্যবসায় সকালের দিকে উন্নতি হতে পারে। আপনি যদি ফাস্টফুড বা রেস্টুরেন্টের ব্যবসা করেন তাহলে আপনার লাভ বেশি হবে। বিকেলের পর আপনার বাড়িতে আজ কোন অতিথির আগমন হতে পারে।

মকর রাশি ঃ- আজ আপনার দিন খুব একটা ভালো যাবেনা। আর্থিক কোন সমস্যা হতে পারে। সেই ক্ষেত্রে আপনি কোন বন্ধুর থেকে টাকা ধার নিতে পারে।

কুম্ভ রাশি ঃ- আজ চাকরিজীবী ও ব্যবসায়ী উভয়েরই ভালো রোজগারের সম্ভাবনা রয়েছে। আজ আপনি যেকোন সমস্যায় বড় ভাইবোনের সাহায্য পেতে পারেন।

মীন রাশি ঃ- আজ আপনার চাকরির ক্ষেত্রে কোন সমস্যা আসতে পারে। কিন্তু ব্যবসা ক্ষেত্রে কোন সমস্যা নেই। আপনি ব্যবসা ক্ষেত্রে নতুন কোন পরিকল্পনা করতে পারেন। বৈবাহিক জীবনে কলহের সৃষ্টি হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here