আজ ৬ ই এপ্রিল শনিবার, দেখে নিন আজকের রাশিফল…

0
10848

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি ঃ- আজ দিনটি ভালো যাবে না। পিতার সাথে কোন বিষয়ে মনমালিণ্য হতে পারে। রাজনৈতিক ও সামাজিক কাজে প্রভাবশালী ব্যক্তির দ্বারা বাধা বিপত্তির আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে বিচ্ছেদের আশঙ্কা রয়েছে। শরীর সুস্থ থাকবে। চাকুরির সব ক্ষেত্রে সজাগ দৃষ্টি রাখুন।

বৃষ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার যোগ। চাকরির ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে চিন্তার কারণ নেই। শরীর নিয়ে সমস্যা থাকবে।

কর্কট রাশি ঃ- কোনো আধ্যাত্মীক ব্যক্তির সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীরা কোনো বৃত্তি সংক্রান্ত পরীক্ষার প্রস্তুতি নিতে ব্যস্ত হতে পারেন। পিতৃস্থাণীয় কারুর সাহায্য পেতে পারেন। চাকুরিক্ষেত্রে একাধিক সুযোগ আসতে পারে। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে অধিক লাভ নাও হতে পারে।

মেষ রাশি ঃ- আজকের দিনটি ব্যয় বহুল থাকবে। সাংসারিক কাজে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন। ব্যবসায়ীক প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ। চাকুরি ক্ষেত্রে তেমন সমস্যা নেই।

কন্যা রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসায় কোন ভালো সংবাদ পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতির আশা। জীবন সঙ্গির সাথে কোন আত্মীয়র বাড়ি বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতির সম্ভাবনা নেই। বৈদেশীক কাজে কোন বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর আচরণে খুশি হতে পারবেন না। চাকুরি ক্ষেত্রে ফাঁকি এড়িয়ে চলুন।

সিংহ রাশি ঃ- দিনটি ঝামেলা পূর্ণ। সকাল সকালই কোন পাওনাদারের আগমনে কিছুটা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন না। সাংসারিক প্রয়োজনে কিছু ধারকর্জ করতে হবে। রাস্তাপারাপারে সতর্ক থাকুন, দূর্ঘটনার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। সন্তানের সাথে কোন বিপণন স্থানে বেড়াতে যেতে পারেন। সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের ভালো আয় রোজগারের সুযোগ আসবে।

ধনু রাশি ঃ- আজ পারিবারিক দিক ভালো যাবে। বাড়িতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। সংসারের টুকিটাকি জিনিস পত্র ক্রয় করতে পারেন। যানবাহন ক্রয় বিক্রয়ে সাফল্য আশা করা যায়।

কুম্ভ রাশি ঃ- আজকের দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ। ব্যবসায়ীক কাজে অগ্রগতি দেখা দেবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা আজ ভালো অর্ডার পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ।

মকর রাশি ঃ- দিনটি শুভ। প্রতিবেশীর বাড়িতে কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রেমের ক্ষেত্রে চিন্তার কারণ নেই। শরীর নিয়ে সমস্যা থাকবে। চাকুরিক্ষেত্রে একাধিক সুযোগ আসতে পারে। উপার্জন ভাগ্য চলনসই।

মীন রাশি ঃ- দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সাংসারিক দিক থেকে দিনটি ভালো। জীবন সঙ্গির সাথে রোমান্স বৃদ্ধি পাবে। কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here