বিশ্বাসঘাতকতার হাত থেকে বাঁচতে হলে এই ৫টি রাশির মানুষজনের থেকে দুরে থাকুন…

0
31951

রাশিফল এমন একটি জিনিষ যা মানুষের স্বাভাব চরিত্রের বর্ণনা দেয়। এর থেকে বোঝা যায় তাদের রাগ, দুঃখ, জেদ ইত্যাদি ইত্যাদি। সেই রাশিফল বলে এই ৫টি রাশির মানুষকে কখনও বিশ্বাস করতে নেই। বিশ্বাসঘাতকতার হাত থেকে বাঁচতে হলে এই ৫টি রাশির মানুষজনের থেকে দুরে থাকুন। নয়তো প্রতি মুহূর্তে আপনাকে ঠকতে হবে। আসুন জানা যাক কোন কোন রাশির হাত থেকে আপনার বেঁচে থাকা উচিত।

১) মিথুনঃ মিথুন রাশির মাথায় থাকে ২টি চিহ্ন। তার অর্থ হল এই রাশির জাতক জাতিকাদের দুটি মাথা কাজ করে। সাধারনত এরা হয় ২মুখো সাপ। আপনার সামনে হয়তো দেখাবে যে সে আপনার কথা খুব ভাবে। কিন্তু আপনার পিছনে সে ঠিক তার উলটো টা করে। সামনে ভালো থেকে লোকের মন জয় করাটা এদের কাছে কোন ব্যাপারই না। তাই ভালো মানুষেরা এদের জালে সহজেই ফেসে যায়। এদেরকে বিশ্বাস করা মানে নিজের পায়ে কুরুল মারা।

২) সিংহঃ এই রাশির জাতক জাতিকারা সাধারণত আরামপ্রিয় হয়। কষ্ট করে কোন কাজ করা এদের পছন্দ নয়। বরং রাজার মত থাকতে এবং বাঁচতে ভালোবাসে। এদের মধ্যে অহং বোধটা প্রচুর পরিমাণের থাকে। এই রাশির মানুষদের মধ্যে বিশাল যৌ-নতা পাওয়া যায়। সব সময় প্রেম নিয়ে ভেসে থাকাই এদের পছন্দ। সঙ্গিকে আকর্ষণ করতে না পারলে বেটার অপশন খুঁজতে এরা ২বার ভাবে না।

৩) মিনঃ মিনের চিহ্নতে মিথুন রাশির মতনই ২টি মাছের চিহ্ন থাকে। অর্থাৎ এদেরও বিশ্বাস করা দায়। সামনে একরখম পিছনে অন্যরখম। কিন্তু এই রাশির লোকেরা সব ব্যাপারেই প্রচন্ড আবেগপ্রবন হয় এবং এরা নতুন সঙ্গ পাতাতে নতুন লোকের সাথে মিসতে পছন্দ করে। তাই জন্য এরা নতুন সম্পর্কে নিজেকে জড়িয়ে ফেলে।

৪) বৃশ্চিকঃ এই রাশির লোকেরা হয় আয়নার মত। আপনি এদের সাথে জেরাম ব্যাবহার করবেন ঠিক সেরাম ব্যাবহারটাই ফেরত পাবেন। এদেরকে যদি মন থেকে ভালোবাসেন তাহলে আপনাকে এড়া ৪ গূণ ভালোবাসা ফেরত দেবে। আর যদি এদের সাথে খারাপ কিছু করেন তাহলে এদের থেকে খারাপ আর কেউ হয় না।

৫) ধনুঃ এই রাশির লোকেরা সাধারণত প্রচুর অধৈর্য হয়। কথা খুব সুন্দর বলে আর লোকের মনের জয় করতে এদের বেশিক্ষণ লাগেনা। এরা অ্যাডভেঞ্চার, আনন্দে ভেসে থাকতেই বেশি পছন্দ করে। এই রাশির জাতক জাতিকাদের হাব ভাব এতটাই আকর্ষণীয় হয় যে সহজেই এরা অন্যদের আকৃষ্ট করতে পারে। এদের মধ্যে প্রেমের মানসিকতা বেশি, তাই এরা একের বেশি সম্পর্কে জড়িয়ে পারে। তাই এই রাশির জাতক জাতিকাদের সাথে সম্পর্কে জড়ালে এদের বিশ্বাস করা একেবারেই ঠিক না।

তাই আজই জেনে নিন আপনার রাশি ফল এবং কোন রাশির জাতক জাতিকা আপনার জন্য ভালো, অথবা কোন রাশির জাতক জাতিকা আপনার জন্যে ক্ষতিকর সেটাও জেনে নিন, আর বিশ্বাসঘাতকতার হাত থেকে বাঁচুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here