আজ ৪ ঠা মার্চ সোমবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3240

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃশ্চিক রাশি ঃ- প্রেমে মিথ্যা বললে সম্পর্ক শেষ হয়ে যাবে। পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে চলতে গেলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরি হয়ে দাঁড়াবে। চাকরির ক্ষেত্রে সতর্কভাবে সব কিছুর সিদ্ধান্ত নেবেন। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে হঠাৎ কিছু সুযোগ আসবে।

ধনু রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে ভালোবাসাকে আয়ত্তে রাখুন। শরীর তেমন একটা ভালো যাবে না। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। বিনোদন এবং আমোদ প্রমোদের জন্য আজ ভালো দিন।

তুলা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে মনের মতন একজন সহযোগী পাবেন।  আপনি অফিসে কিছু এমন কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

মকর রাশি ঃ- আজ আপনার প্রেমিকার মেজাজ অস্থির হওয়ায় প্রেমে ভোগান্তি হবে। অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে।

মীন রাশি ঃ- আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। যদি কোন ক্ষেত্রে আপনি বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি করবেন না।

মেষ রাশি ঃ- যদি আপনি আপনার কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করেন তাহলে আপনি বন্ধুদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। আজ আপনার জন্য অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

বৃষ রাশি ঃ- বন্ধুত্ব বৃদ্ধি হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ পরিবারে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে।

কুম্ভ রাশি ঃ- ভালোবাসার জন্য উৎসাহময় দিন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন।

মিথুন রাশি ঃ- সঙ্গীকে মনের কথা বলতে ভয় পাবেন না। আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। আজ আপনার কোন গোপন প্রতিপক্ষ আপনাকে ভুল প্রমাণ করতে চাইবে।

কন্যা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে সঙ্গী আপনাকে ব্যবহার করতে পারে। শরীর সুস্থ থাকবে না। শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নিলে বিপদে পরবেন।

কর্কট রাশি ঃ- আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না। কাজের জায়গায় সফল দিন। সমস্যায় আপনার দ্রুত আচরণের জন্য আপনি স্বীকৃতি পাবেন।

সিংহ রাশি ঃ- আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। যদি ভ্রমণের পরিকল্পনা করেন তাহলে আপনার কর্মসূচীর পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। শরীর ভালো থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here