আজ ৪ ঠা এপ্রিল বৃহস্পতি বার, দেখে নিন আজকের রাশিফল…

0
11630

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি ঃ- কর্মক্ষেত্রে সফল দিন হতে পারে। সমস্যায় আপনি দ্রুত আচরণ করবেন, যার ফলে আপনি স্বীকৃতি পাবেন। আজ আপনার সঙ্গি আপনাকে কিছু বলতে পারে যা আপনি জানেন না

মেষ রাশি ঃ- আজ নিজের কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করে মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

বৃষ রাশি ঃ- প্রত্যেকের জন্য আজ অত্যন্ত সক্রিয় এবং সামাজিক দিন। উপদেশের জন্য অন্যেরা আপনার মুখাপেক্ষী হবে, আপনি যাই বলুন না কেন শুধুমাত্র তাতেই সম্মত হবে।

ধনু রাশি ঃ- কোন উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে ভালো করে সব কিছু ভেবে দেখুন। আজ বিনোদন এবং আমোদ প্রমোদের জন্য ভালো দিন।

মিথুন রাশি ঃ- খামখেয়ালী আচরণ আপনার সঙ্গির সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। আজ আপনার কোন এক শত্রু আপনাকে ভুল প্রমাণ করতে চাইবে। নিজের মনের কথা বলতে ভয় পাবেন না।

সিংহ রাশি ঃ- আজ আপনি জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। যদি কোন ভ্রমণের পরিকল্পনা থাকে তাহলে কর্মসূচীর পরিবর্তনে তা স্থগিত বা পিছিয়ে যেতে পারে।

কন্যা রাশি ঃ- শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার পরিকল্পনা করতে পারে। তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না যাতে পরে বিপদে পরেন।

তুলা রাশি ঃ- আপনি কর্মক্ষেত্রে কিছু বিশেষ কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ প্রদান করবে।

কুম্ভ রাশি ঃ- বিতর্ক এবং মতপার্থক্যের জন্য পরিবারে উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। ভালোবাসার জন্য উৎসাহময় দিন। সন্ধ্যের জন্য কিছু বিশেষ রোম্যান্টিক পরিকল্পনা করুন।

বৃশ্চিক রাশি ঃ- প্রেমে মিথ্যা বললে সম্পর্ক শেষ হয়ে যেতে পারে। সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরি। শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে পারে।

মকর রাশি ঃ- সঙ্গির মেজাজ অস্থির হওয়ায় আজ প্রেমে ভোগান্তি হবে। সন্তোষজনক ফলাফলের জন্য সুন্দরভাবে সবকিছুর পরিকল্পনা করুন। কোন দূরের জায়গা থেকে সন্ধ্যায় সুখবর আসতে পারে।

মীন রাশি ঃ- আজ কাউকে সন্দেহ করবেন না। সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। কোন বিতর্কে জড়িয়ে পরলে বাজে কথা বলবেন না, নাহলে বিপদ বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here