দক্ষিন ভারতের এই তিনজন অভিনেত্রীর ওজন সবথেকে বেশী, তাদের হট লুখ দেখলে আপনি চমকে যাবেন…

0
5903

বর্তমান সময়ে শুধু স্লিম ফিগারের মেয়েরাই সুন্দরী, একথা যে ভুল সেটা প্রমাণ করে দিয়েছে দক্ষিণ ভারতের এই নায়িকারা। সৌন্দর্য শুধু রোগাদের থাকেনা, স্বাস্থবান মেয়েরাও সুন্দরী হয়। আমাদের বলিউড নায়িকাদের চাপ দেওয়া হয় রোগা হওয়ার জন্য, কিন্তু দক্ষিন ভারতের নায়িকাদের কোন চাপ দেওয়া হয় না।

তারা যেমন চেহারার তাদের সেরকমই পছন্দ করে নেওয়া হয় নায়িকা হিসাবে। দক্ষিন ভারতের এই নায়িকাদের ওজন বলিউডের দুই নায়িকার সমান। তাদের সিনেমাগুলিও সফলতা পেয়েছে দারুন। এখনও পর্যন্ত তাদের সিনেমা রয়েছে সেরার লিস্টে।

বলিউডের সব অভিনেত্রীদের থেকে দক্ষিন ভারতের অভিনেত্রিরা অনেক এগিয়ে। তারা যদি নিজেদের ওজন নিয়ন্ত্রনে রাখত তাহলে হয়তো সারা বিশ্বের লোক তাদের ফ্যান হতো না। এদের আপনারা খুব ভালোভাবেই চেনেন। তাদের ওজন বেশি হলেও তারা নিজেদের একটা জায়গা করে নিয়েছে ইন্ডাস্ট্রিতে এবং তাদের সবাই পছন্দও করে। এবার জানুন এই অভিনেত্রীদের কার ওজন সবথেকে বেশি…

১। নমিথা ঃ অভিনেত্রী নমিথা দক্ষিন ভারতের সব থেকে সুন্দরী, রোম্যান্টিক এবং সাহসি নায়িকা। তিনি সিল্ক স্মিথাকে অনুকরণ করে চলেন। তার অনুপ্রেরণাতেই তিনি ওজন বাড়িয়েছেন। তার ওজন বর্তমানে ৬৬ কেজি যা একজন অভিনেত্রীর জন্য অনেকটাই বেশী। তার সিনেমাগুলি বক্স অফিসে ভালোই ইনকাম করে।

২। অনুষ্কা শেঠী ঃ অনুষ্কা শেঠী দক্ষিন ভারতীয় সিনেমা জগতের শীর্ষে রয়েছেন। বাহুবলি এবং বাহুবলি-২ সিনেমায় অভিনয় করার পর তিনি সারা ভারতের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। সৌন্দর্জের দিক থেকে দেখতে গেলে তিনি বলিউডের নায়িকাদের থেকে অনেক বেশি সুন্দরী।

তার ওজন জানলে আপনি অবাক হবেন। কেউ বিশ্বাস করতে পারবেন না যে এই অভিনেত্রীর ওজন ৬৩ কেজি। এত ওজন হওয়া সত্ত্বেও তিনি বলিউডের নায়িকাদের থেকে শ্রেষ্ঠ।

৩। হাংসিকা মোতবানী ঃ ‘কোই মিল গেয়া’ সিনেমায় হাংসিকা একজন শিশু অভিনেত্রী হিসেবে তার কেরিয়ার শুরু করেছিলেন। ২০০২ সালে জনপ্রিয় ‘কিউকি শাশ ভী কাভি বহু থি’ ধারাবাহিকে ১২ বছর বয়সী একটি মেয়ের চরিত্রে ভূমিকা পালন করেছেন। এরপরে তাকে ‘শাকা-লাকা বুম বুম’ এ দেখা গেছে।

হাংসিকা দক্ষিণ ভারতীয় সিনেমার ক্যারিয়ারে তার অনেক কাজ করেছেন। বলিউডের তিনি অনেক চলচ্চিত্রে কাজ করেছেন। কিন্তু হাংসিকার ওজন তার ক্যারিয়ারের জন্য বাধা হয়ে দাঁড়িয়েছে। তার ওজন প্রায় ৬৫ কেজি। যা একজন অভিনেত্রীর জন্য সঠিক নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here