আজ ২৭ শে মার্চ বুধবার, দেখে নিন আজকের রাশিফল…

0
4512

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। আজ সন্তানের সাথে কোন আন্তিয়ের বাড়ি বেড়াতে যেতে পারেন। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রেমের সম্পর্কে নতুন ঘটনা ঘটতে পারে।

মিথুন রাশি ঃ- আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অনৈতিক সম্পর্কের কারণে লাঞ্চিত হতে পারেন। গোপন শত্রুতার শিকার হতে পারেন। কোন মূল্যবান দ্রব্য হারিয়ে যাবার আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করে তুমুল অশান্তি হবে। চাকরির ক্ষেত্রে পরিস্থিতি আয়ত্তে থাকবে না।

বৃষ রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিয়ে সংক্রান্ত বিষয়ে বাধা বিপত্তি দেখা দেবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় কোন প্রকার প্রশাসনিক জটিলতার আশঙ্কা। বৈদেশিক কাজে অগ্রগতি। প্রেমের ক্ষেত্রে অসম্মান ও অন্যায়ের শিকার হতে পারেন। শরীর সুস্থ থাকবে।

মেষ রাশি ঃ- আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজ কর্মে জটিলতা দেখা দিতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে বিপুল আয়ের যোগ। প্রেমের ক্ষেত্রে সুস্থিতি বজায় থাকবে। শরীর সম্পর্কে সতর্কতা প্রয়োজন।

বৃশ্চিক রাশি ঃ- আজকের দিনটি মিশ্র যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতির আশা। ব্যবসা ক্ষেত্রে ভালো কোন সংবাদ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে বিয়ে নিয়ে অবিভাবকদের চাপ বৃদ্ধি পাবে। দাম্পত্য সম্পর্কের অবনতি হতে পারে।

তুলা রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের চেষ্টা করুন, ফল পাবেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

কন্যা রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। সরকারি চাকুরীজীবীদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সমঝোতা থাকবে। শরীর সুস্থ থাকবে।

সিংহ রাশি ঃ- আজকের দিনটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কোন বিষয়ে মায়ের পরামর্শে উপকৃত হতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ। যানবাহন কেনার সুযোগ আসতে পারে। জমি ও ভূমি ক্রয় বিক্রয়ে সফল হতে পারেন।

মীন রাশি ঃ- আজকের দিনটি ভালো যাবে। ভাগ্য উন্নতির সুযোগ। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার সুযোগ। কর্মস্থলে পিতার সাহায্য পেতে পারেন। প্রেমে সফলতা পাবেন। হৃদরোগীরা সাবধানে থাকুন।

কুম্ভ রাশি ঃ- আজ কর্ম ক্ষেত্রে সাফল্য লাভের যোগ প্রবল। বেকারদের কর্মলাভের যোগ। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য লাভের যোগ রয়েছে। স্থানীয় রাজনৈতিক কাজে দায়িত্ব ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সরকারী চাকরিজীবীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মকর রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পাবেন। শ্রমজীবীদের আজ রোজগার বৃদ্ধির যোগ। ঠিকাদারী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। আজ কোন সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন, সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

ধনু রাশি ঃ- আজকের দিনটি ভালো যাবে না। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। হঠাৎ করে দূরে কোথাও যেতে হতে পারে। কোন দূর্ঘটনা বা রক্তপাতের সম্মূখীন হতে পারেন। ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ আয়ের যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here