আজ ২৬ শে মার্চ মঙ্গলবার, দেখে নিন আজকের রাশিফল…

0
5498

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- দিনটি ভালো যাবে না। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে। ঋণ সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। রাস্তাঘাটে চলাফেরায় সতর্ক থাকুন। ঝুঁকি নিয়ে যাত্রা করা ঠিক হবে না। ট্রাভেল এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃষ রাশি ঃ- আজ ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। জীবন সঙ্গির সাহায্য পাবেন। অংশিদারী কাজে কোন বন্ধুর সাহায্য আশা করা যায়। যৌথ মূলধণী ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে কর্মস্থল বাধা বিপত্তি দূর হবার সম্ভাবনা।

মিথুন রাশি ঃ- আজ কোন ব্যবসায়ীক শত্রুতার অবশান ঘটবে।প্রেমের ক্ষেত্রে কোন সমস্যা নেই। কর্মস্থলে সহকর্মীদের সাথে বন্ধুক্ত বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোন ব্যক্তির সাহায্য পাবেন। কোন মূল্যবান বস্তু হারিয়ে যেতে পারে।

কর্কট রাশি ঃ- আজকের দিনটি প্রেম ও রোমান্সের জন্য শুভ। আজ প্রেমিকার সাথে কোন রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। শিল্পীরা কোন বিনোদন মূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

সিংহ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বৈদেশীক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রা করতে হবে। ভাই বোনের সাফল্যে আপনার আনন্দ বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে নতুন সঙ্গী লাভ। ব্যবসা ক্ষেত্রে আয়ের যোগ প্রবল।

কন্যা রাশি ঃ- দিনটি প্রত্যাশা পূরণের। দরকারি গৃহস্থালী জিনিস ক্রয়ের যোগ প্রবল। আত্মীয়র সাহায্য পেতে পারেন। কর্মস্থলে আপনার স্বপ্ন পূরণ হবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক বিষয়ে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। রপ্তানি ব্যবসায় সাফল্য পাবেন।

তুলা রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র যাবে। বকেয়া বিল আদায় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। আজ আপনি আর্থিক দিকে বলবান থাকবেন। বন্ধুর কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথিদের আগমন হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ।

বৃশ্চিক রাশি ঃ- আজ শারীরিক অবস্থার উন্নতি হবে। আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বিবাহিতদের সাংসারিক বিষয়ে অগ্রগতি নিশ্চিত। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসা ক্ষেত্রে দিনের শেষে লাভের আশা করতে পারেন।

ধনু রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কিছু আয় হলেও দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রয়োজনে দূরের যাত্রা করতে হতে পারে। আয়কর ও ট্যাক্স সংক্রান্ত বিষয়ে সাফল্যের আশা। প্রেমের ক্ষেত্রে অশান্তির আশঙ্কা। মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে।

মকর রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে পুরনো কোন সম্পর্ক জোড়া লাগতে পারে। ব্যবসা ক্ষেত্রে ভালো আয়ের সুযোগ। বড় ভাই এর পরামর্শে আয় বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে বাড়তি আয়ের সুযোগ। কর্মস্থলে কোন সহকর্মীর সাহায্য পেতে পারেন।

কুম্ভ রাশি ঃ- দিনটি কর্ম ব্যস্ততার। সৃজনশীল পেশাজীবীরা আজ ব্যস্ত থাকবেন। কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। সাংগঠনিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। সরকারি চাকরিতে পদোন্নতির যোগ। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ।

মীন রাশি ঃ- আধ্যাত্মীক ও অতিন্দ্রীয় কাজে সাফল্য পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ। বৈদেশীক ব্যবসা বাণিজ্যে ভালো কোনো সংবাদ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর দুর্ব্যবহারে মানসিক আঘাত। চলাফেরায় সাবধান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here